• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

চাচার হাতে ভাতিজা খুন

প্রকাশ:  ১৯ এপ্রিল ২০১৮, ১৭:২৭
গফরগাঁও প্রতিনিধি

ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার পাগলা থানার মশাখালী ইউনিয়নের বেলাব গ্রামে বাড়ি যাওয়ার রাস্তার বিরোধকে কেন্দ্র করে এডিশনাল এসপির ভাতিজা ও পুলিশের উপ পরিদর্শকের ভাইকে কুপিয়ে হত্যা করেছে বিরোধীরা। ঘটনাটি ঘটে বৃহস্পতিবার দুপুরে উপজেলার মশাখালী ইউনিয়নের মুখী বেলাব গ্রামে । ঘটনার পর ঘাতক বাবা ও ছেলে পালিয়ে গেছে।

নিহত শফিকুল ইসলাম শাহীন (৩৩) বেলাব গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সদস্য মগবুল হোসেনের ছেলে ও কিশোরগঞ্জে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (এডিশনাল এসপি) জামাল উদ্দিনের ভাতিজা । হত্যাকাণ্ডের খবর পেয়ে গফরগাঁও সার্কেলের এডিশনাল এসপি রায়হানুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন । নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, বাড়ি যাওয়ার রাস্তা নিয়ে মগবুল হোসেন ও তার ছোট ভাই সৈরত আলীর দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। এর জের ধরে বৃহস্পতিবার দুপুর পৌনে ১২টার দিকে মগবুলের ছেলে শাহীনের সাথে চাচা সৈরত আলীর বাক-বিতণ্ডা হয়।

সম্পর্কিত খবর

    এক পর্যায়ে সৈরত আলী ও তার ছেলে রাকিব শাহীনকে এলোপাথারি কুপিয়ে নির্মমভাবে হত্যা করে। নিহতের অপর ভাই সাইফুল ইসলাম সুমন পুলিশের উপ পরিদর্শক। সে পিবিআইয়ে কর্মরত । তার ছোট চাচা পুলিশ কর্মকর্তা জামাল উদ্দিন কিশোরঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (এডিশনাল এসপি) । এক পর্যায়ে সৈরত আলী ও তার ছেলে রাকিব শাহীনকে এলোপাথারি কুপিয়ে নির্মমভাবে হত্যা করে। নিহতের অপর ভাই সাইফুল ইসলাম সুমন পুলিশের উপ পরিদর্শক। সে পিবিআইয়ে কর্মরত। তার ছোট চাচা পুলিশ কর্মকর্তা জামাল উদ্দিন কিশোরঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (এডিশনাল এসপি)।

    এক পর্যায়ে সৈরত আলী ও তার ছেলে রাকিব শাহীনকে এলোপাথারি কুপিয়ে নির্মমভাবে হত্যা করে। নিহতের অপর ভাই সাইফুল ইসলাম সুমন পুলিশের উপ পরিদর্শক। সে পিবিআইয়ে কর্মরত। তার ছোট চাচা পুলিশ কর্মকর্তা জামাল উদ্দিন কিশোরঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (এডিশনাল এসপি)। এ ব্যাপারে পাগলা থানার ওসি মোখলেছুর রহমান আকন্দ বলেন, লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। এখন পোস্ট মর্টেমের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close