• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ধোনির জার্সি পেতে পারেন সহজে

প্রকাশ:  ১৯ জুলাই ২০১৮, ১১:১০
স্পোর্টস ডেস্ক

এবার আপনিও চাইলে এমএস ধোনির জার্সি ঘরে তুলতে পারেন। তার জন্য খুব বেশি কসরত করতে হবে না আপনাকে। আপনি যদি মহেন্দ্র সিং ধোনির ভক্ত হন এবং বহুদিন ধরে মনে মনে এমএসডির একখানা জার্সি স্মারক হিসাবে সংগ্রহে রাখার পরিকল্পনা করে থাকেন। তবে মাত্র কয়েকটা ক্লিকেই আপনার স্বপ্নপূরণ হতে পারে।

একটি বিজ্ঞাপনী সংস্থা আপনার সাধ ও সাধ্যের মধ্যে সহজ একটা সেতু তৈরি করে দিচ্ছে। আর হ্যাঁ, এমএসডির জার্সি পাওয়ার জন্য আপনি যে গাঁটের কড়ি খরচ করবেন তা চলে যাবে ক্যান্সার আক্রান্তদের সাহায্যার্থে। অর্থাত্ হাতে ধোনির জার্সিও পেলেন। আবার সঙ্গে সাধু এক উদ্যোগে সামিলও হলেন।

সম্পর্কিত খবর

    এক বিজ্ঞাপনে ধোনিকে যোদ্ধার বেশে দেখা গিয়েছিল। কিছুদিন পর সেই বিজ্ঞাপনী সংস্থার আরেকটি বিজ্ঞাপনে ধোনি পড়েছিলেন চেনা সাত নম্বর জার্সি। দুটো বিজ্ঞাপনেই ধোনির পরা সেই পোশাকগুলো আপনি পেয়ে যেতে পারেন। এমএসডির সাত নম্বর জার্সি ও সেই বিজ্ঞাপনে পরা যোদ্ধার বেশ, দুটোই উঠছে নিলামে। সেই নিলাম থেকে অর্জিত অর্থ চলে যাবে একটি ক্যানসার আক্রান্তদের চিকিত্সার সঙ্গে যুক্ত ফাউন্ডেশনের কাছে। বছরে যে সমস্ত ক্যানসার রোগীর পরিবারের আয় ৩০ হাজার টাকার কম তাদের কাছে পৌঁছে যাবে পুরো অর্থ।

    www.SaltScout.com এই ওয়েবসাইট থেকে সারা বিশ্বে ছড়িয়ে ছিটিয়ে থাকা ধোনি ভক্তরা তাঁর জার্সি কিনতে পারবেন। এর আগে এই ওয়েবসাইট বলিউডের বিভিন্ন অভিনেতা ও অভিনেত্রীদের ব্যবহৃত সামগ্রী নিলামে তুলেছে। কিন্তু এই প্রথমবার কোনও ক্রীড়াব্যক্তিত্বের জার্সি নিলামে তোলার ইঙ্গিত নিল তারা।

    /এস কে

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close