• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

মোবাইলে দেখা যাবে বিশ্বকাপ ফুটবল

প্রকাশ:  ০২ জুন ২০১৮, ১১:২১
স্পোর্টস ডেস্ক

রাশিয়ান বিশ্বকাপ শুরু হতে আর বাকি ১২ দিন। এরই মধ্যে সম্পন্ন হয়েছে সকল প্রস্তুতি। আলোয় মুড়ে ফেলা হয়েছে মস্কোর লুজিনিক স্টেডিয়াম থেকে সরানস্ক শহরের মরডোভিয়া এরিনা। পুরো বিশ্ব অধীর আগ্রহে তাকিয়ে রয়েছে ফুটবলে সবচেয়ে বড় লড়াইয়ের জন্য। বিশ্বকাপের আমেজ ছড়িয়ে পড়েছে ঘরে ঘরে। কিন্তু এর বাইরেও রয়েছে শঙ্কা- খেলা চলাকালে বিদ্যুৎ বিভ্রাট কিংবা ক্যাবলের লাইনের সমস্যায় পড়তে হবে না তো!

না, দুশ্চিন্তার কোনো কারণ নেই। পৃথিবী এখন ঘুরছে অনলাইনে। কেবল টিভির পর্দায় নয়, খেলা দেখা যাবে সেখানেও। ইন্টারনেটে লাইভ স্ট্রিমিং করে ল্যাপটপ, পিসিতে এমনকি মোবাইলেও উপভোগ করা যাবে ফুটবল বিশ্বকাপ। এমনই একটি সার্ভিস চালু করেছে লাইভ মিডিয়া লিমিটেড। সম্প্রতি বিশ্বকাপ ফুটবলের জন্য লাইভ মিডিয়ার মাই স্পোর্টসের এই সুবিধাটি উন্মুক্ত করা হয়।

বাংলাদেশে লাইভ স্ট্রিমিং প্লাটফর্মে ভিডিও দেখা বেশ জনপ্রিয়। লাইভ মিডিয়া লিমিটেড খেলাধুলা বিষয়ক বিভিন্ন রাইটস নিয়ে কাজ করছে দীর্ঘ দশ বছর। চলতি বছরের ফেব্রুয়ারি মাস থেকে শুধুমাত্র খেলাধুলা নিয়ে কার্যক্রম করার লক্ষ্যে যাত্রা শুরু করে মাই স্পোর্টস সার্ভিসের মাধ্যমে। সব ধরণের খেলার আপডেট ও সংবাদ ভিত্তিক এ মোবাইল সার্ভিসটি বর্তমান প্রজন্মের কাছেও হয়ে উঠেছে বেশ জনপ্রিয়।

ক্রিকেট, ফুটবলসহ সব ধরণের খেলা লাইভ দেখানোর সুবিধা নিয়ে মোবাইল প্লাটফর্মে এসেছে মাই স্পোর্টস। বিভিন্ন ধরণের খেলা লাইভ দেখানোয় ও আপডেট দেয়ার কারণে দিনে দিনে গ্রাহক সংখ্যা বাড়ছে মাই স্পোর্টসের। ইতিমধ্যেই সাড়ে সাত লক্ষ গ্রাহক রয়েছে তাদের। মূলতঃ এসএমএস, আইভিআর, ওয়াপ এবং অ্যাপের মাধ্যমে উপভোগ করা যায় মাই স্পোর্টসের সকল সুবিধাদি।

এই প্রথমবারের মত লাইভ মিডিয়া লিমিটেড মাই স্পোর্টস সার্ভিসের মাধ্যমে ফিফা বিশ্বকাপের এক্সক্লুসিভ রাইটস নিয়ে এসেছে বাংলাদেশে। যা শুধুমাত্র মাই স্পোর্টস সার্ভিসের জন্য। বাংলাদেশ সময় অনুযায়ী এই প্রতিটি খেলা মাই স্পোর্টস গ্রাহকরা লাইভ দেখতে পাবেন তাদের মোবাইলে। শুধুমাত্র রবি ও এয়ারটেল ব্যাবহারকারীরাই পাচ্ছেন এই সুবর্ণ সুযোগ।

মাই স্পোর্টস গ্রাহকেরা এসএমএস এর মাধ্যমে পাবেন খেলার সকল আপডেট, আইভিআরের মাধ্যমে শুনতে পারবেন সকল খেলার লাইভ কমেন্ট্রি, ওয়াপ সার্ভিসের মাধ্যমে পাবেন খেলার ভিডিও দেখার সুযোগ ও অ্যাপ সার্ভিসের মাধ্যমে পাবেন লাইভ বিশ্বকাপ ফুটবলের সকল ম্যাচ দেখার সুযোগ।

এ সুবিধাটি পেতে হলে আপনাকে গুগুল প্লে-স্টোর থেকে নামাতে হবে মাই স্পোর্টস নামক অ্যাপটি। তাছাড়া মোবাইলে www.mysports.com.bd থেকেও পাবেন খেলা দেখার সুবিধা। মাই স্পোর্টস-এর ফেসবুক পেজ- https://www.facebook.com/robimysports

বিশ্বকাপ,ফুটবল,রাশিয়া,লাইভ মিডিয়া লিমিটেড
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close