• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ফেসবুকে প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি, যুবদলকর্মী আটক

প্রকাশ:  ১৭ নভেম্বর ২০১৮, ১৮:১৩
রাজশাহী প্রতিনিধি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃতি করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ করার অভিযোগে রাজশাহীর বাঘা উপজেলা থেকে স্বপন মন্ডল (২১) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৬ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাকে আটক করা হয়। স্বপন মন্ডল বাঘা উপজেলা যুবদলের কর্মী ও উত্তর গাওপাড়া গ্রামের মসলেম উদ্দিন মন্ডলের ছেলে।

জানা যায়, স্বপন মন্ডল ২০১৭ সালের ৪ জুলাই ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃতি করে নিজ ফেসবুকে ছাড়েন। বিষয়টি স্থানীয় আওয়ামীলীগের নেতা-কর্মীদের নজরে আসে এবং পুলিশকে অবহিত করা হয়। খবর পেয়ে গাঢাকা দেয় সে। বেশকিছু দিন পর সে এলাকায় তাকে দেখা গেছে অবহিত করা হলে তাকে উপজেলা পরিষদ এলাকা থেকে আটক করে পুলিশ। এ বিষয়ে বাঘা উপজেলা ছাত্রলীগের নেতা ফকরুল হাসান বিপ্লব বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন।

বাঘা উপজেলা ছাত্রলীগের নেতা ফকরুল হাসান বিপ্লব বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে স্বপনের নিজ ফেসবুক পেজে মাননীয় প্রধানমন্ত্রীর ব্যাঙ্গাত্বক ছবি ও অশালিন কথাবার্তা লেখেন।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহাসিন আলী জানান, স্থানীয় ছাত্রলীগ নেতাদের অভিযোগের ভিত্তিতে স্বপনকে গ্রেফতার করা হয়েছে।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃতি করার অভিযোগে স্বপন নামের এক যুবককে আটক করে থানায় আনা হয়েছে। তার বিরুদ্ধে তথ্য ও পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ ২০১২ আইনে আটক করে শনিবার (১৭ নভেম্বর) সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেন জানিয়েছেন বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসীন আলী।

/এসএফ

প্রধানমন্ত্রী,যুবদলকর্মী আটক
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close