• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

‘মাতাল’ নায়িকার হাতে মদের বোতল, নায়কের হাতে পিস্তল

প্রকাশ:  ১৭ আগস্ট ২০১৮, ১৮:৫৭ | আপডেট : ১৭ আগস্ট ২০১৮, ১৯:৩৪
মাকসুদুল হক ইমু

ঈদে মুক্তি পেতে যাচ্ছে ড্যাশিং ডিরেক্টর শাহীন সুমন পরিচালিত ‘মাতাল’ সিনেমাটি। আসন্ন ঈদুল আজহায় ‘মাতাল’ সিনেমাটি মুক্তি দেওয়ার জন্য সবরকম প্রস্তুতিও নিচ্ছেন তিনি। ‘মাতাল’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন চিত্রনায়ক সাইমন সাদিক ও নবাগত অধরা খান।

ঈদে মুক্তির জন্য এরই মধ্যে প্রচারণা শুরু করেছে ‘মাতাল’ টিম। এবার প্রকাশ হলো সিনেমাটির দ্বিতীয় লুকের পোস্টার। আজ শুক্রবার এই নতুন পোস্টার প্রকাশ করা হয়।

সম্পর্কিত খবর

    এরই মধ্যে পূর্বে প্রকাশিত মাতালের ফার্ষ্টলুক পোষ্টারটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রশংসিত হয়েছে। এবার এলো মাতাল ছবিটির দ্বিতীয় লুক। দ্বিতীয় লুকের পোষ্টারে দেখা যাচ্ছে নায়ক সাইমন সাদিক আক্রমণাত্মক ভাব করে তাকিয়ে আছেন। তাঁর হাতে পিস্তল। অন্যপাশে নায়িকা হাতে মদের বোতল নিয়ে দাঁড়িয়ে আছেন অপলক দৃষ্টিতে। পিছিয়ে নেই বাংলা সিনেমার পরিচিত মুখ খলনায়ক মিশা সওদাগর। তাকেও দেখা গেছে রাগান্বিত ভঙ্গিমায়। পোষ্টারে আরো আছেন নায়ক শিপন মিত্র ও নায়িকা অরিনের উপস্থিতি। সব মিলিয়ে মাতাল ছবির দ্বিতীয় লুকেও রয়েছে বৈচিত্র।

    মাতাল সিনেমার ঈদে মুক্তি নিয়ে পরিচালক শাহীন সুমন বলেন, আসন্ন ঈদুল আজহায় ‘মাতাল’ মুক্তি দেবো। প্রেক্ষাগৃহ কম পেলেও মুক্তি থেকে পিছপা হবো না। সিনেমাটির প্রযোজকের সঙ্গে এই বিষয়ে চূড়ান্ত আলোচনাও হয়েছে গেছে। আমি বরাবরই দর্শকদের কথা এবং তাদের পছন্দর কথা মাথায় রেখে ছবি নির্মাণ করি। এবারও তার ব্যতিক্রম ঘটেনি। আমি আশা করছি ‘মাতাল’ দর্শকদের একটি ভালো লাগার ছবি হবে’।

    এসময় শাহীন সুমন আরো বলেন, ‘মাতাল ছবির নায়িকা অধরা নতুন হলেও খুব ভালো কাজ করেছে। আমি আশা করছি দেশীয় চলচ্চিত্রে আরও একজন সম্ভাবনাময়ী নায়িকার আগমন ঘটতে যাচ্ছে এই ছবিটির মধ্য দিয়ে। আর সাইমনও খুব ভালো অভিনয় করেছে এই ছবিটিতে। পরিচালক হিসেবে আমি দুজনের কাজেই খুবই সন্তুষ্ট। সবমিলিয়ে ইনশাআল্লাহ ‘মাতাল’ ছবিটি দর্শকদের ভালো লাগবে বলেই আমার বিশ্বাস’।

    সনি মুভিজ ইন্টারন্যাশনাল পরিবেশিত সিনেমা ত্রিভূজ প্রেমের গল্পে নির্মিত হয়েছে। ছবির কাহিনি লিখেছেন শাহীন সুমন। চিত্রনাট্য করেছেন দেলওয়ার হোসেন দিল। সাইমন সাদিক ও অধরা খান এর পাশাপাশি এ ছবিতে আরও কাজ করেছেন শিপন, অরিন, সাদেক বাচ্চু, মিশা সওদাগর, জয় রাজ,শরীফসহ অনেকে। এই সিনেমার আইটেম সং এ দেখা যাবে অভিনেত্রী চমক তারাকে।

    ঢাকাই সিনেমার ড্যাশিং ডিরেক্টর হিসেবে পরিচিত শাহীন সুমন। অনেক ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘লাভ ম্যারেজ’। ছবিটি মুক্তি পায় ২০১৫ সালের সালের ঈদুল আজহায়। তিন বছর পর তার নির্মিত ‘মাতাল’ সিনেমাটি এবারের ঈদে মুক্তি পাচ্ছে।

    /এটিএম

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close