• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

রাজধানীতে চিকিৎসক কতৃক তরুণী ধর্ষণ

প্রকাশ:  ১০ মার্চ ২০১৮, ১৩:০৩
নিজস্ব প্রতিবেদক
অভিযুক্ত ডা. মাহফুজুর রহমান

রাজধানীর মালিবাগে চিকিৎসকের বিরুদ্ধে শারীরিক প্রতিবন্ধি রোগীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। থেরাপি নিতে গিয়ে ধর্ষণের শিকার হন তিনি। তরুণীর বাবা বাদী হয়ে রমনা থানায় মামলা করেন।

জানা যায়, গত বৃহস্পতিবার রাজধানীর মালিবাগের 'পেইন সলুয়েশন অ্যান্ড ফিজিও থেরাপি সেন্টার'-এ থেরাপি নিতে যান ওই তরুণী। তার বয়স ১৭ বছর। আর সেখাইনে ডা. মাহফুজুর রহমান তরুণীকে ধর্ষণ করেন। তরুণীর বাবা বাদী হয়ে রমনা থানায় ঘটনার রাতেই মামলা করেন, মামলা নং ২৭।

সম্পর্কিত খবর

    মামলার তদন্তকারী কর্মকর্তা এএসআই মফিজুর রহমান জানান, পুলিশ আসামি ডা. মাহফুজুর রহমানকে খুঁজছে। ঘটনার পর থেকে তিনি পলাতক। আটক করা হয়েছে তার সহকারী রাবেয়াকে। ধর্ষণের শিকার ওই তরুণীর বাবা এ বিষয়ে অভিযোগের সঙ্গে সঙ্গে আমরা মামলা নেই।

    পুলিশ কর্মকর্তা জানান, মালিবাগ চৌধুরী পাড়ায় ৮/এ বাড়িতে ওই থেরাপি সেন্টার চিকিৎসা দেয়। প্রতিবন্ধী মেয়েকে থেরাপির জন্য গত ১০ দিন ধরেই মাহফুজুর রহমানের কাছে আনা নেয়া করছিলেন তার মা। প্রতিদিন বিকাল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত তাকে থেরাপি দেয়া হয়।

    গত বৃহস্পতিবার বিকালে যথারীতি থেরাপি নিতে মায়ের সঙ্গে আসেন তরুণী। আযান দিলে মাগরিবের নামাজ পড়তে যান মা। এ সময় ডাক্তার মাহফুজ কৌশলে তার সহকারী রাবেয়া বেগমকে থেরাপির কক্ষ থেকে সরিয়ে দেন। পরে মেয়েটিকে ধর্ষণ করেন। এরপর মাহফুজ থেরাপি সেন্টার থেকে পালিয়ে যান।

    এদিকে প্রতিবন্ধী মেয়েটির বাবা বলেন, ঘটনার সঙ্গে সঙ্গে আমি থানায় অভিযোগ করেছি। মামলাও নিয়েছে পুলিশ। এ মুহূর্তে মাহফুজ পলাতক। কিন্তু আমাকে দূর থেকে বিভিন্নভাবে মামলা তুলে নিতে ভয়ভীতি দেখাচ্ছে। আমি মামলা তুলে নেব না। আমার অসুস্থ মেয়ের প্রতি এমন অবিচারের বিচার চাই।

    /আজাদ

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close