• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

গোদাগাড়ী উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ইসহাকের আ.লীগে যোগদান

প্রকাশ:  ১৫ আগস্ট ২০১৮, ২০:০৩
রাজশাহী প্রতিনিধি

রাজশাহীর গোদাগাড়ী উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও বিএনপি দলীয় হতে ঘোষিত গোদাগাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ইসহাক বাংলাদেশ আওয়ামী লীগে যোগদান করেছেন। বুধবার (১৫ আগস্ট) বিকেলে বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী জেলার শাখার সভাপতি ও রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর হাত ধরে তিনি যোগদান করেন।

জানা যায়, বর্তমান গোদাগাড়ী উপজেলা পরিষদ চেয়াম্যান মোঃ ইসহাক আলী বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র গোদাগাড়ী উপজেলা শাখার সভাপতির দায়িত্ব পালন করে আসছিলেন। তিনি সভাপতির দায়িত্ব পালনরত অবস্থায় উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে বিএনপির প্রার্থী হয়ে ভোটে জয়লাভ করে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি রাজশাহী-১ আসনের সাবেক সংসদ সদস্য ও সাবেক ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী ব্যারিষ্টার আমিনুল হকের বিশ্বস্থ ও ঘনিষ্ঠ সহচর ছিলেন।

উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব পালনরত অবস্থায় বিএনপির কোন দলীয় কার্যক্রমে সক্রীয়ভাবে অংশগ্রহণ করতেন না । গত ২০১৫ সালের ২৪ মার্চ আনুষ্ঠানিক ভাবে তিনি গোদাগাড়ী উপজেলা বিএনপির সভাপতির পদ হতে আনুষ্ঠানিক ভাবে পদত্যাগ করেন। এর পর হতে তিনি বিএনপির দলীয় কার্যক্রম হতে পুরোপুরি নিজেকে গুটিয়ে নিয়ে একরকম নিরেপেক্ষতা অবস্থান নিয়ে চলাফেরা করছিলেন। তিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান হওয়ার সুবাদে বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী জেলার সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীর সাথে বিভিন্ন কার্যক্রম অংশগ্রহণ করতেন। গোদগাড়ী উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকীর দিনভর বিভিন্ন কার্যক্রমে সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর সাথে অংশ নেন। তিনি এসব কার্যক্রমে বঙ্গবন্ধু আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনার বিভিন্ন বিয়য়ে বক্তব্য প্রদান করেন। এরই পেক্ষিতে দুপুরে বিএনপির এই নেতার বাসায় আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীসহ গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ শিমুল আকতার, সহকারি পুলিশ সুপার গোদাগাড়ী সার্কেল মোঃ লুৎফর রহমান, গোদাগাড়ী মডেল থানার ওসি মোঃ জাহাঙ্গীর আলম, গোদাগাড়ী পৌর আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব অয়েজ উদ্দীন বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোঃ বদিউজ্জামান, মাটিকাটা আদর্শ ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুল আওয়াল রাজুসহ কয়েকজন দুপুরের খাওয়ার দাওয়াত গ্রহণ করেন।

এরই মাঝে বিকেলে উপজেলা পরিষদ চেয়ারম্যান নিজ বাসভবনে বাংলাদেশ আওয়ামী লীগের আদর্শে উজ্জীবিত, মুক্তিযুদ্ধের চেতনা, সর্বোপরি জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক শিল্প প্রতিমন্ত্রীর হাত ধরে বাংলাদেশ আওয়ামী লীগে যোগদান করেন।

গোদাগাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক বিএনপির সভাপতি মোঃ ইসহাক আওয়ামী লীগের যোদানের বিষয়টি নিশ্চিত করে বলেন, বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধের চেতনা ও আওয়ামী লীগের আদর্শে উজ্জীবিত হয়ে দলটিতে যোগদান করেছি এবং ভবিষ্যতে এই দলের হয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। বিএনপির এই নেতার আওয়ামী লীগে যোগদান করায় গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগ সভাপতি বদিউজ্জামান ও পৌর আওয়ামী লীগ সভাপতি অয়েজ উদ্দীন বিশ্বাস অভিন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

-একে

আওয়ামী লীগ,বিএনপি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close