• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

প্রধানমন্ত্রীর সংবর্ধনা অনুষ্ঠানে নাজমুল হুদা

প্রকাশ:  ২১ জুলাই ২০১৮, ১৭:০২ | আপডেট : ২১ জুলাই ২০১৮, ১৭:০৭
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জাতীয় ও আন্তজার্তিক পর্যায়ে অর্জিত সফলতার জন্য আওয়ামী লীগের উদ্যোগে গণসংবর্ধনা চলছে। আর সেই অনুষ্ঠানে যোগ দিয়েছেন বিএনপির সাবেক নেতা ও বর্তমানে তৃণমূল বিএনপির চেয়ারম্যান ব্যারিস্টার নাজমুল হুদা।

শনিবার (২১ জুলাই) নাজমুল হুদাকে মঞ্চের সামনে সাবেক তথ্য প্রতিমন্ত্রী অধ্যাপক আবদুল্লাহ আবু সাইয়িদ ও জাসদ নেত্রী শিরিণ হকসহ অন্যান্য নেতাদের সঙ্গে বসে থাকতে দেখা যায়।

দুপুর সাড়ে ৩টার দিকে সংবর্ধনাস্থলে আসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় প্রধানমন্ত্রী সংবর্ধনাস্থলের মঞ্চে উঠলে নেতাকর্মীরা দাঁড়িয়ে দলীয় পতাকা নাড়িয়ে অভিভাদন জানান। তার বিনিময়ে প্রধানমন্ত্রীও হাত নেড়ে উপস্থিত নেতাকর্মীদের অভিবাদন জানান।

ভারতের আসানসোলের কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় থেকে ডি-লিট ডিগ্রি অর্জন, মহাকাশে সফলভাবে বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট পাঠানো, অস্ট্রেলিয়ার সিডনি থেকে গ্লোবাল উইমেন্স লিডারশিপ অ্যাওয়ার্ড অর্জন ও স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত করায় আওয়ামী লীগের পক্ষ থেকে শেখ হাসিনাকে এ গণসংবর্ধনা দেওয়া হচ্ছে।

সিনিয়র আওয়ামী লীগ নেতা ও সমাজের বিশিষ্ট ব্যক্তিরা মূল মঞ্চে উপস্থিত রয়েছেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী।

এদিকে সকাল থেকেই সোহরাওয়ার্দী উদ্যানে জড়ো হতে থাকেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। ঢাক-ঢোল পিটিয়ে, লাল-সবুজের রঙিন পোশাক পরে জনসভায় যোগ দিতে সোহরাওয়ার্দী উদ্যানে আসছেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। জয় বাংলা ও শেখ হাসিনা এবং আওয়ামী লীগের নামে নানা স্লোগানে উৎসবমুখর পরিবেশ তৈরি হয়েছে গোটা এলাকায়।

/অ-ভি

প্রধানমন্ত্রী,শেখ হাসিনা,নাজমুল হুদা,আওয়ামী লীগ,গণসংবর্ধনা,বিএনপি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close