• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আ.লীগের নির্বাচনী প্রচারণায় নামছেন একঝাঁক তারকা

প্রকাশ:  ১৩ নভেম্বর ২০১৮, ১৯:৩৬
নিজস্ব প্রতিবেদক

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রিয় দল আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে মাঠে নামছেন এক ঝাঁক তারকা।

মঙ্গলবার (১৩ নভেম্বর) বিকেলে আওয়ামী লীগের সভানেত্রীর ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে প্রচার কমিটির বৈঠক শেষে এই তথ্য জানান দলটির প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

এসময় সেখানে উপস্থিত ছিলেন- কণ্ঠশিল্পী মমতাজ, অভিনয়শিল্পী অরুণা বিশ্বাস, চিত্রনায়ক ফেরদৌস, রিয়াজ, শাকিল খান, জাহিদ হাসান, সাদিয়া ইসলাম মৌ, শমী কায়সার।

হাছান মাহমুদ বলেন, অভিনয় শিল্পীরা শিগগিরিই আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণায় বের হবেন। কিছু টিভিসি আমরা তৈরি করে দেবো। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেগুলো তারা শেয়ার করবেন।

চিত্রনায়ক ফেরদৌস বলেন, প্রধানমন্ত্রীকে আমরা প্রচন্ড ভালোবাসি। তিনি আমাদেরকে উন্নয়নের যে ধারা দেখিয়ে দিয়েছেন, সেই ধারায় আমরা হাঁটছি। আমার মনে হয় উনি যদি আগামীতে প্রধানমন্ত্রী না হন, তবে বাংলাদেশ এভাবে এগিয়ে যেতে পারবে না।

চিত্রনায়ক রিয়াজ বলেন, দীর্ঘদিন ধরেই আমরা বাংলাদেশের ১৮ কোটি মানুষকে বিনোদন দিয়ে আসছি। আমি মনে করি আগামীতে বাংলাদেশ স্বাধীনতার পক্ষের শক্তিকে দেখতে চায়, আপনারা যারা নতুন ভোটার আছেন তারা স্বাধীনতার পক্ষের শক্তিকে ভোট দিন। কারণ, এই উন্নয়নের ধারা বজায় রাখতে শেখ হাসিনার সরকার বারবার দরকার। আমরা কেউ চাই না এদেশটা আফগানিস্তান কিংবা সোমালিয়া হয়ে যাক।

অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আমি ব্যাক্তিগতভাবে প্রধানমন্ত্রীকে ভীষণ পছন্দ করি। তিনি সাংস্কৃতিমনা একজন মানুষ এবং উনি আমাদের শিল্পীদের অনেক সন্মান করেন। সেই কৃতজ্ঞতা থেকে আজকে আমি এখানে এসেছি।

নৌকা মার্কার প্রতি আস্থা রেখে জাহিদ হাসান বলেন, এটা আমাদের দেশ। এখন আমরা বিশ্বে অনেক দৃঢ়তার সঙ্গে মাথা উঁচু করে দাঁড়িয়ে আছি। আমরা যখন দেশের বাইরে যাই তখন গর্বের সঙ্গে বলি আমাদের প্রধানমন্ত্রী দেশটাকে অনেক দূর এগিয়ে নিয়ে গেছে। একটা উন্নয়নের মহাসড়কে আমরা যাত্রা করছি, এটার গন্তব্য যেন আরও ভালো জায়গায় যায়। সেজন্য আমরা নৌকার সঙ্গে আছি, ইনশাল্লাহ থাকবো।

উল্লেখ্য, ১২ নভেম্বর (সোমবার) দুপুরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা একাদশ জাতীয় সংসদ নির্বাচনের নতুন তফসিল ঘোষণা করেন। নতুন তফসিলে ভোটগ্রহণ হবে ৩০ ডিসেম্বর। মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২৮ নভেম্বর।

/অ-ভি

আ.লীগ,নির্বাচনী প্রচারণা,একঝাঁক,তারকা,নির্বাচন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close