• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

মধ্যরাতে তরুণীকে হেনস্তায় ৩ পুলিশের বিরুদ্ধে ব্যবস্থার সুপারিশ

প্রকাশ:  ২৮ অক্টোবর ২০১৮, ১৭:১৯
নিজস্ব প্রতিবেদক

সম্প্রতি রাজধানীর রামপুরা টেলিভিশন সেন্টার এলাকায় মধ্যরাতে তল্লাশির নামে এক তরুণীকে হেনস্তা ও এর ভিডিও ভাইরালের ঘটনায় বিভাগীয় তদন্তে তিন পুলিশ সদস্যের বিরুদ্ধে দোষ খুঁজে পাওয়া গেছে। তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়ার সুপারিশ করা হয়েছে।

রোবাবার (২৮ অক্টোবর) বিষয়টি নিশ্চিত করেছেন ঘটনার তদন্ত কর্মকর্তা ডিএমপির খিলগাঁও জোনের সহকারী কমিশনার (এসি) নাদিয়া জুঁই।

সম্পর্কিত খবর

    অভিযুক্ত তিনজন হচ্ছেন রামপুরা থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ইকবাল হোসেন এবং পাবলিক অর্ডার ম্যানেজমেন্টের (পিওএম) দুই কনস্টেবল মিজানুর ও তৌহিদ।

    নাদিয়া জুঁই বলেন, প্রতিবেদনটি বৃহস্পতিবার ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়াকে পাঠানো হয়েছে। প্রতিবেদনে সেদিন রাতে উপস্থিত ৫ পুলিশ সদস্যের প্রত্যেকের ভূমিকা উল্লেখ করা হয়েছে। তিনজনের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়ার সুপারিশ করা হয়েছে। ঘটনাস্থলে উপস্থিত বাকি দুইজনের (কনস্টেবল জিতু ও রকিবুল) ভূমিকাও প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।

    এ ঘটনায় ইতিমধ্যে রামপুরা থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ও চেকপোস্টের টিম লিডার ইকবাল হোসেনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

    উল্লেখ্য, গত সোমবার (২২অক্টোবর) মধ্যরাতে ডিএমপির তল্লাশি চৌকিতে সিএনজিচালিত অটোরিকশায় এক তরুণীকে হেনস্তা করেন কয়েক পুলিশ সদস্য। তার সঙ্গে পুলিশের বাগবিতণ্ডার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এরপর থেকেই পুলিশের প্রশ্ন ও কর্মকাণ্ড নিয়ে শুরু হয় জোর সমালোচনা।

    এ ঘটনায় পুলিশের খিলগাঁও জোনের এসি নাদিয়া জুঁইয়ের নেতৃত্বে একটি বিভাগীয় তদন্ত কমিটি করে প্রতিবেদন দেয়ার জন্য ৪৮ ঘণ্টা সময় দেয়া হয়।

    /এসএফ

    মধ্যরাতে তরুণীকে হেনস্তা
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close