• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

জাতীয় ঐক্যফ্রন্টের বৈঠক শুরু

প্রকাশ:  ২১ অক্টোবর ২০১৮, ১৭:৫৮ | আপডেট : ২১ অক্টোবর ২০১৮, ১৮:৩৭
নিজস্ব প্রতিবেদক
ফাইল ছবি

সাম্প্রতিক রাজনৈতিক পরিস্থিতি নিয়ে জাতীয় ঐক্যফ্রন্টের নেতাদের বৈঠক চলছে।

রোববার (২১ অক্টোবর) বিকাল ৫টায় গণফোরামের মতিঝিলের কেন্দ্রীয় কার্যালয়ে বৈঠক শুরু হয়।

সম্পর্কিত খবর

    বৈঠকে উপস্থিত রয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, নাগরিক ঐক্যের মাহমুদুর রহমান মান্না, জাতীয় ঐক্য প্রক্রিয়ার সুলতান মোহাম্মদ মনসুর, বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি সহ-সভাপতি তানিয়া রব, সাধারণ সম্পাদক আব্দুল মালেক রতন, গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত রায় চৌধুরী, সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু, কেন্দ্রীয় সমন্বয়কারী শহীদুল্লাহ কায়সার ও আ ব ম মোস্তফা আমীন প্রমুখ।

    এই বিষয়ে জেএসডির কেন্দ্রীয় নেতা শহিদুদ্দিন মাহমুদ স্বপন জানান, আজকের বৈঠকের পরে আনুষ্ঠানিকভাবে সমন্বয় কমিটি ও স্টিয়ারিং কমিটির সদস্যদের নাম ঘোষণা করা হবে।

    এর আগে, গত ১৯ অক্টোবর জাতীয় ঐক্যফ্রন্টের বৈঠকে শেষে জেএসডির সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন সাংবাদিকদের বলেন, ‘একটি সমন্বয় কমিটি গঠন করা হয়েছে। তবে কমিটির সদস্যদের নাম পরে ঘোষণা করা হবে।’

    উল্লেখ্য, গত ১৩ অক্টোবর জাতীয় প্রেসক্লাবে আনুষ্ঠানিকভাবে আত্মপ্রকাশ করে জাতীয় ঐক্যফ্রন্ট। সেদিন ফ্রন্টের নেতারা ৭ দফা ও ১১ লক্ষ্য উপস্থাপন করেন। এরপর ঐক্যফ্রন্টের প্রথম জনসভা হওয়ার কথা ছিল ২৩ অক্টোবর। তবে একই দিন সেখানে স্বেচ্ছাসেবক লীগের একটি কর্মসূচি ছিল। আর সিলেট মহানগর পুলিশ সেদিন কাউকে সমাবেশের অনুমতি দেয়নি। এ নিয়ে ফ্রন্ট নেতারা সরকারের সমালোচনাও করেন। যদিও তারা পরে সমাবেশ একদিন পিছিয়ে ২৪ অক্টোবর নির্ধারণ করে।

    -একে

    জাতীয় ঐক্যফ্রন্ট
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close