• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নেতা দরকার বলে ড. কামালের ওপর ভর করেছে বিএনপি: কাদের

প্রকাশ:  ১৭ অক্টোবর ২০১৮, ১৪:৪৬ | আপডেট : ১৭ অক্টোবর ২০১৮, ১৯:৩১
নোয়াখালী প্রতিনিধি

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির এখন নেতা দরকার, তাই তারা ড. কামাল হোসেনের ওপর ভর করেছে। কারণ তাদের চেয়ারপারসন কারাগারে এবং ভাইস চেয়ারম্যান লন্ডনে পলাতক ও যাবজ্জীবন কারদণ্ডে দণ্ডিত।

বুধবার (১৭ অক্টোবর) নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাটে শ্রী শ্রী জগন্নাথ মন্দির পূজামণ্ডপ পরিদর্শনকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, যারা হিন্দুদের ওপর হামলা চালায়, তাদের বাড়ি-ঘর লুটপাট করে, তারা কোনো দলের নয়, তারা দুর্বৃত্ত। তাই এসব দুর্বৃত্তকে হিন্দু-মুসলিম এক সঙ্গে প্রতিহত করতে হবে। বাংলাদেশ আওয়ামী লীগ সব সময় সব সংকটে হিন্দুদের পাশে ছিল, আছে ও থাকবে।

তিনি বলেছেন, সাম্প্রদায়িক অপশক্তি যে রূপেই আসুক, তারা আপনাদের ও আমাদের শত্রু। এ অপশক্তির বিরুদ্ধে আপনাদের নির্ভরযোগ্য ঠিকানা হলেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা।

হিন্দু সম্প্রদায়ের সদস্যদের উদ্দেশে সেতুমন্ত্রী বলেন, আপনাদের শত্রু নিরীহ মুসলমানরা নয়, আপনাদের শত্রু সাম্প্রদায়িকতা। আসুন আমরা সবাই মিলে শেখ হাসিনার নেতৃত্বে আপনাদের আমাদের সবার অভিন্ন শত্রু সাম্প্রদায়িক অপশক্তিকে প্রতিহত করি, পরাজিত করি। আগামী নির্বাচনে এ অপশক্তিকে পরাজিত করে শেখ হাসিনার নেতৃত্বে শান্তিপূর্ণ বাংলাদেশ গড়ে তুলি।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ‘দুর্গাপূজা উপলক্ষে সারাদেশে নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। আপনাদের আশ্বস্ত করতে চাই যে, আপনাদের যে কোনও সংকটময় মুহূর্তে শেখ হাসিনা ও আওয়ামী লীগ আপনাদের পাশে ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে। আমরা আমাদের দলীয় নেতাকর্মীদেরও ২৪ ঘণ্টা আপনাদের পাশে থাকার জন্য নির্দেশ দিয়েছি।’

এসময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক তন্ময় দাস, পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, উপজেলা আওয়ামী লীগ সভাপতি খিজির হায়াত খানসহ দলীয় নেতাকর্মী ও হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ।

-একে

ওবায়দুল কাদের
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close