• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

কিছু ভুলের জন্য সরকার ও ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে: শোভন

প্রকাশ:  ১৭ অক্টোবর ২০১৮, ০৯:২৩ | আপডেট : ১৭ অক্টোবর ২০১৮, ০৯:৪৪
টাঙ্গাইল সংবাদদাতা

ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বাংলাদেশের উন্নয়ন দৃশ্যমান করেছেন। সারা বিশ্ববাসী আজ বাংলাদেশের উন্নয়নের প্রশংসায় পঞ্চমুখ। কিন্তু ছাত্রলীগের কিছু কিছু ভুলের জন্য সরকার ও বাংলাদেশ ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে। তাই ছাত্রলীগকে আরও বেশি সুসংগঠিত হতে হবে। সাধারণ মানুষের সঙ্গে ভালো ব্যবহার করতে হবে, সরকারের উন্নয়নের কথা সর্বত্র ছড়িয়ে দিতে হবে।

মঙ্গলবার (১৬ অক্টোবর) টাঙ্গাইল শহীদ মিনার প্রাঙ্গনে জেলা ছাত্রলীগ আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

শোভন বলেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দেশে বিএনপি-জামায়াত ও তাদের দোসররা যে গভীর ষড়যন্ত্র করছে তাদের সে ষড়যন্ত্র প্রতিহত করার জন্য ছাত্রলীগকে আরও বেশি সংগঠিত হতে হবে ও দলীয় কোন্দল থেকে সবাইকে বিরত থাকতে হবে। আগামী সংসদ নির্বাচনে আবার নৌকার বিজয় নিশ্চিত করতে চাইলে ঐক্যবদ্ধভাবে ছাত্রলীগকেই কাজ করতে হবে।

ছাত্রলীগ সভাপতি বলেন, বিএনপি-জামায়াতকে দুর্বল ভাবলে ভুল হবে। তারা রাজপথে না থাকলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুক, টুইটার ও সাইবার ক্রাইমে আওয়ামী লীগের চেয়ে অনেক শক্তিশালী। তাই ছাত্রলীগকে এ বিষয়ে আরও সচেতন হতে হবে।

টাঙ্গাইল জেলা ছাত্রলীগের আহ্বায়ক মোস্তাফিজুর রহমান সোহেলের সভাপতিত্বে ছাত্র সমাবেশে আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের), টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য আলহাজ মো.ছানোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাহার আহমেদ, জেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক তানভীরুল ইসলাম হিমেল, যুগ্ম আহ্বায়ক রনি আহমেদ শাফিউল আলম মুকুল প্রমুখ।

-একে

ছাত্রলীগ,রেজওয়ানুল হক চৌধুরী শোভন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close