• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

‘বিএনপি নির্বাচনে না গেলে ৩০০ আসনে নির্বাচন করবে জাতীয় পার্টি’

প্রকাশ:  ১৯ আগস্ট ২০১৮, ১৬:১৫
কুড়িগ্রাম প্রতিনিধি

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মোহাম্মদ এরশাদ বলেছেন, বিএনপি নির্বাচনে না গেলে ৩০০ আসনে আওয়ামী লীগের বিপক্ষে নির্বাচন করবে জাতীয় পার্টি। তিনি বলেন, ‘আমি জোটে আছি, সরকারের সাথেও আছি।

রোববার (১৯ আগস্ট) সকালে কুড়িগ্রাম সার্কিট হাউজে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন এরশাদ।

পবিত্র ঈদুল-আজহা উদযাপন ও দলীয় কর্মসূচিতে অংশগ্রহণের লক্ষ্যে ৫ দিনের সফরের ২য় দিনে তিনি কুড়িগ্রাম সার্কিট হাউজে বিভিন্ন বিষয় নিয়ে দলীয় ও গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় করেন। এসময় তিনি আক্ষেপ করে বলেন, বিএনপির শাসনামলে বিনা অপরাধে কোন চার্জশিট ছাড়াই ৬ বছর জেল খাটতে হয়েছে আমাকে। এছাড়াও আমার স্ত্রী-সন্তানকেও তারা জেল খাটিয়েছে।

এরশাদ বলেন, জাতীয় সংসদ নির্বাচন হলে আমাদের নির্বাচন করার প্রস্তুতি রয়েছে। নির্বাচনের আগে যে মিনি কেবিনেট গঠন করা হবে সেখানে জাতীয় পার্টিও থাকবে। তবে কাকে সেই মন্ত্রিসভায় নেয়া হবে তা এখনও ঠিক করা হয়নি। তিনি আরো বলেন, কুড়িগ্রাম আমার জন্মস্থান এখানে কোনসময়ই আমি নির্বাচনে হারিনি। আগামীতেও ভাল কাউকে দেখে দলের পক্ষ থেকে প্রার্থী দেয়া হবে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কুড়িগ্রামের জেলা প্রশাসক সুলতানা পারভীন, কুড়িগ্রাম-১ আসনের সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান, ৩ আসনের সংসদ সদস্য ডা. আক্কাছ আলী সরকার, কেন্দ্রীয় ভাইস প্রেসিডেন্ট মেজর (অব:) আব্দুস সালাম, নীলফামারীর এমপি শওকত আলী চৌধুরী, জাতীয় পার্টি সদস্য সচিব রেজাউল করিম রেজা প্রমুখ।

পরে তিনি তার কুটনৈতিক উপদেষ্টা সাবেক রাষ্ট্রদুত ও মেজর (অব:) আশরাফুদ্দৌলা তাজের বাড়ি চিলমারীর উদ্দেশ্যে দুপুরে যাত্রা করেন।

/পি.এস

কুড়িগ্রাম,বিএনপি,এরশাদ,জাতীয় পার্টি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close