• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

টিভি চ্যানেলে বক্তব্য ‘কাটছাট’র অভিযোগ আরিফুলের

প্রকাশ:  ০৯ আগস্ট ২০১৮, ১৫:৩৭
নিজস্ব প্রতিবেদক

সিলেট সিটি করপোরেশন নির্বাচনের বিএনপির মেয়রপ্রার্থী আরিফুল হক চৌধুরী অভিযোগ করে বলেছেন, টিভি চ্যানেলগুলো তার বক্তব্য কাটছাট করে প্রচার করে। এতে জাতি ‘অনেক কিছুই’ জানতে পারে না।

বৃহস্পতিবার (৯ আগস্ট) রাজধানীর নির্বাচন ভবনে সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন তিনি। এর আগে বিএনপির এই মেয়র প্রার্থী ইসির কাছে গিয়ে সিলেট সিটি করপোরেশন নির্বাচনে অনিয়মের কথা তুলে ধরেন।

সিলেটে সিটি নির্বাচন সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, লাইভ হলে ভাল হইতো। এগুলো বইলে টইলে লাভ নাই। আপনারা এগুলো জনগণকে দেখান না। আমি আপনাদেরকে লাইভ ছাড়া কিছু বলতে চাই না। লাইভ হলে কাটছাট করতে পারবেন না। আর না হলে আসল কথা জনগণ জানলো না।

এসময় তিনি দাবি করেন, সুষ্ঠু নির্বাচন হলে তিনি ১ লাখ ভোটে এগিয়ে থাকতেন। অনেক অনিয়ম সত্ত্বেও যেটা মিডিয়াতে প্রকাশ হয়েছে আবার কিছুটা হয় নাই। তবুও আমি ভোটে এগিয়ে রয়েছি।

সিইসির কাছে তিনি যেসব অভিযোগ করেছেন তা সিইসি দেখবেন বলেও তিনি সাংবাদিকদের জানান। এর আগে তিনি বলেন, তার নির্বাচনী এলাকায় যেসব ভোটার মারা গেছেন ও প্রবাসে রয়েছেন তাদের তালিকা তিনি ইসিকে দিয়েছে। প্রবাসে যারা আছেন তাদের হয়ে কউ যেন ভোট কেন্দ্রে যেতে না পারেন তারও দাবি করেছেন তিনি।

প্রসঙ্গত, ২৮ জুলাই রাজশাহী, সিলেট ও বরিশাল সিটি করপোরেশনে ভোট হয়। কিন্তু গোলযোগের কারণে সিলেটে দুটি কেন্দ্রে ভোট স্থগিত রয়েছে। সিলেটে স্থগিত কেন্দ্রে ভোট ১১ আগস্ট। সব কিছু স্বাভাবিকভাবে চললে ওই দিনই আনুষ্ঠানিকভাবে নির্বাচিত ঘোষণা করা হবে বিএনপির মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীর নাম। কারণ তিনি ৪ হাজার ৬২৬ ভোটে এগিয়ে রয়েছেন। আর ওই দুই কেন্দ্রের ভোটার ৪ হাজার ৭৮৭ জন। সেখানকার অন্য কেন্দ্রগুলোর ভোট পড়ার অনুপাত অনুযায়ী বিএনপির প্রার্থীই জয় হবেন।

/এসএম

আরিফুল,সিলেট সিটি নির্বাচন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close