• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নির্বাচনে আমাদের বিজয়ী হতে হবে: কামরান

প্রকাশ:  ২৩ জুন ২০১৮, ২১:৪৫
সিলেট প্রতিনিধি

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, এবারের নির্বাচন আমাদের অস্তিত্ব রক্ষার নির্বাচন।

তিনি বলেন, এই নির্বাচনে আমাদের বিজয়ী হতে হবে। আমাদের ঐক্যবদ্ধভাবে কাজ করার নির্দেশ দিয়েছেন জননেত্রী শেখ হাসিনা। আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করব এবং নৌকার বিজয় সুনিশ্চিত করে ঘরে ফিরব।

কামরান বলেন, ‘শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়েছেন। এই নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতে হলে সবাইকে একযোগে কাজ করতে হবে। আশা করি, এবার সিলেটের মানুষ প্রধানমন্ত্রীর দেওয়া আমানত ‘নৌকা’ রক্ষায় আমাকে সার্বিকভাবে সহযোগিতা করবেন।’

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার কোনো বিকল্প নেই। নৌকা প্রতীকে ভোট দিয়ে সিলেট সিটির উন্নয়ন বজায় রাখতে নগরবাসীর প্রতি নৌকা মার্কা ভোট দেয়ার আহ্বান জানান কামরান।

আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদস্য মনোনয়নপ্রত্যাশী পাঁচ নেতার প্রতি ধন্যবাদ জানিয়ে কামরান বলেন, আমাকে যখন নেত্রী মনোনয়ন দিয়েছেন। তখনই তারা আমাকে সমর্থন দিয়েছেন। তাদের মনমানসিকতা কতটুকু উদার সেটার প্রমাণ তারা করেছেন। আমি আশা করি আমরা সবাই ঐক্যবদ্ধভাবে নৌকার পক্ষে কাজ করে নৌকার বিজয় উদযাপন করব। তাই আজ থেকে আমাদের নির্বাচনী কাজে নেমে পড়তে হবে।

শেখ হাসিনাকে কৃতজ্ঞতা জানিয়ে কামরান বলেন, আমাকে নেত্রী দলের আমানত ‘নৌকা’ প্রতীক দিয়েছেন। আমি তার কাছে চিরকৃতজ্ঞ। আমি চাই নগরবাসী আমাকে মূল্যায়ন করবেন। আমাকে মূল্যায়ন করলে নগরবাসীর জন্য আমি উন্নয়ন নিয়ে আসতে পারব।

আওয়ামী লীগের এই মনোনিত প্রার্থী জানান, রবিবার (২৪ জুন) হযরত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারত ও শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হবে। এরপর আগামী ২৮ জুন আনুষ্ঠানিকভাবে নির্বাচনি মনোনয়ন জমা দেওয়া হবে। এর আগে দলের পক্ষ থেকে মনোনয়ন নিশ্চিত হওয়ার পর নেতাকর্মী ও সমর্থকদের ভালবাসায় সিক্ত হন কামরান।

বিকালে ঢাকা থেকে সড়কপথে সিলেট পৌঁছালে নগরের প্রবেশদ্বার হুমায়ুন রশীদ চত্বর থেকে মোটরসাইকেল শোডাউন দিয়ে তাকে মাছিমপুরের বাসায় নিয়ে যান নেতাকর্মীরা।

কামরান
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close