• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে মামলার কথা বলছেন হাসান: জাহাঙ্গীর

প্রকাশ:  ২১ জুন ২০১৮, ১৩:১০ | আপডেট : ২১ জুন ২০১৮, ১৩:২২
গাজীপুর সংবাদদাতা
ফাইল ছবি

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে উন্নয়নের আশ্বাস দিয়ে নির্বাচনী প্রচার চালিয়ে যাচ্ছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলম।

গত মঙ্গলবার সিটি করপোরেশনের ১ নম্বর থেকে ১২ নম্বর ওয়ার্ডের স্কয়ার গেট, লতিফপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ, তুরাগ ঈদগাহ মাঠ, হাতিমারা ঈদগাহ মাঠ, কালের ভিটা, মেঘলাল, নছার মার্কেট, মিতালী ক্লাব, নাদের স্কুলের পাশে, আমবাগ পূর্বপাড়া, মন্ত্রী মার্কেট, আনোয়ার মোল্লার বাড়ি, জেলখানা রোড, কেয়া স্পিনিং, নোয়াব আলী মার্কেটসহ ১৫টি পথসভায় বক্তব্য দেন জাহাঙ্গীর। সকাল ১০টায় ৬ নম্বর ওয়ার্ড কাশিমপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে পথসভার মাধ্যমে গণসংযোগ শুরু করেন। দুপুরে ২ নম্বর ওয়ার্ড লোহা আলীর মাজারে যান।

প্রচার চালানোর সময় তিনি বলেন, নির্বাচন প্রশ্নবিদ্ধ করার জন্য মামলা, হামলার কথা বলছেন হাসান সরকার। নির্বাচনের সময় কারো বিরুদ্ধে মামলা হয়নি, তারা (বিএনপি) জানমালের ক্ষতি ও গাড়ি ভাঙচুরের যে কর্মকা- করেছিল সে সময়ের মামলা হয়েছে।

জাহাঙ্গীর বলেন, ‘আমি বিশ্বাস করি আগামী নির্বাচনে সুষ্ঠু এবং শান্তিপূর্ণভাবে ভোটাররা আমাকে ভোট দেবেন। এখানে আমরা সবাই এক। যারা কাউন্সিলর থাকবেন আপনাদের মূল্যায়িত করেই এখানে সব কাজ করা হবে। এটি স্থানীয় নির্বাচন, স্থানীয় মানুষ এবং ভোটারদের নিয়ে উৎসবমুখর পরিবেশে সবাই অংশগ্রহণ করবে এটাই আমার প্রত্যাশা। সবার সহযোগিতা এবং নৌকা মার্কায় ভোট চাই।

তিনি বলেন, ভোটারদের ওপর তার আস্থা রয়েছে। কাশিমপুর এলাকা এখনো কম বসতিপূর্ণ। খুব সহজেই এখানে পরিকল্পিত নগরী গড়ে তোলা যাবে। এখানে রাস্তাঘাট হয়নি। সবাইকে নিয়ে একটি মাস্টার প্লান করে সেই মোতাবেক কাজ করব। বিএনপির প্রার্থী হাসান উদ্দিন সরকার নির্বাচন কমিশনকে বেকায়দায় ফেলতে মিথ্যাচার করছে বলেও অভিযোগ করেন জাহাঙ্গীর।

/এসএম

জাহাঙ্গীর,গাসিক
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close