• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

মালয়েশিয়ায় নৌকার পক্ষে প্রচারণায় ফরিদপুর এসোসিয়েশন

প্রকাশ:  ১৫ সেপ্টেম্বর ২০১৮, ১১:৫৩ | আপডেট : ১৫ সেপ্টেম্বর ২০১৮, ১২:১৪
আহমাদুল কবির, মালয়েশিয়া

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নৌকার পক্ষে নির্বাচনী প্রচার শুরু করেছে গ্রেটার ফরিদপুর এসোসিয়েশন। ১৪ সেপ্টেম্বর বিকেলে কুয়ালালামপুর ফাষ্টবিজনেস ইন বলরোমে এক আলোচনা সভার মাধ্যমে নৌকার পক্ষে নির্বাচনী প্রচার শুরু করেন এসোসিয়েশনের নেতৃবৃন্দ।

এসোসিয়েশনের সভাপতি মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে এবং জহিরুল ইসলাম জহির ও তারিকুজ্জামান মিতুলের যৌথ পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এ্যাডভোকেট গোলাম রব্বানী। তিনি আনুষ্ঠানিকভাবে মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুর শহর থেকে এসোসিয়েশনের পক্ষ থেকে জাতীয় নির্বাচনী প্রচার শুরু করেন।

এ সময় প্রধান অতিথি গোলাম রব্বানী তার বক্তব্য বলেন, ঐক্যের কোন বিকল্প নেই। মুজিব আদর্শের সকল নেতাকর্মীর ঐক্যবদ্ধ থাকতে হবে। আমরা ঐক্যবদ্ধ থাকলে জননেত্রী শেখ হাসিনা আবারও প্রধানমন্ত্রী হিসেবে দেশ শাসন করবেন।

তিনি আরো বলেন, জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মুক্তিযুদ্ধের বিপক্ষ শক্তি দেশে-বিদেশে আ’লীগ সরকারের বিরুদ্ধে প্রচার চালিয়ে যাচ্ছে।

আমাদেরকে আরো সতর্ক থাকতে হবে, চোখ কান খোলা রাখতে হবে। এদের অপপ্রচারের বিরুদ্ধে মুজিব আদর্শের প্রত্যেক নেতাকর্মীকে রুখে দাঁড়াতে হবে। এই কুয়ালালামপুর থেকেই নির্বাচনী প্রচার শুরু করে আমরা মুজিব আদর্শের সৈনিকরা আগামী সংসদ নির্বাচনে নৌকার জয় ছিনিয়ে আনব ।

প্রধান বক্তার বক্তব্যে এসোসিয়েশনের সাধারণ সম্পাদক কামাল হোসেন চৌধূরী বলেন, দেশের ৬৬% মানুষ এখন জননেত্রী শেখ হাসিনার পক্ষে। বিএনপি-জামায়াত জোট তাদের নিশ্চিত পরাজয় জেনে নির্বাচন নিয়ে বিভিন্ন টালবাহানা করছে।

তিনি আরো বলেন, বাংলাদেশর মানুষ আজ অনেক সচেতন, মায়াকান্না করে জনগণের ভোট পাওয়া যায় না। ২১ আগস্ট গ্রেনেড হামলার পরিকল্পনাকারী তারেক রহমান। আর গ্রেনেড হামলার মামলার রায়কে সামনে রেখে বিএনপি মরিয়া হয়ে উঠেছে। শেখ হাসিনা সরকারের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। এসোসিয়েশনের সভাপতি মনিরুজ্জামান মনির তার বক্তব্য বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।

দেশ আজ উন্নয়নের মহাসড়কে। বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। জননেত্রী বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে নিরলস কাজ করে যাচ্ছেন। ইতিমধ্যেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিশন ২০২১ ও ২০৪১ ঘোষণা করেছেন এবং শত বছর মেয়াদী ডেল্টা প্ল্যানের অনুমোদন দিয়েছে। আসুন আমরা সবাই নেতাকর্মীরা নৌকার পক্ষে কাজ করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিজয় ছিনিয়ে আনি। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে জননেত্রী শেখ হাসিনাকে আবারও দেশ শাসনের সুযোগ করে দিয়ে বাংলার মানুষের ভাগ্যে পরিবর্তনে সহযোগিতা করি। উন্নয়নের ধারা বজায় রাখতে নৌকায় ভোট দিন।

আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, মো:কামাল হোসেন, মো:মনির দেওয়ান, বিএম বাবুল হাসান, আতাউর রহমান রানা তালুকদার, শাহ আলম হাওলাদার,শওকত আলী তিনু, শ্রী প্রদীপ কুমার বিশ্বাস,শরীফ আহমেদ প্রমূখ। আলোচনা সভা শেষে এসোসিয়েশনের শতাধিক নেতৃবৃন্দের উপস্থিতিতে জাতির জনকের আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য কামনা করে মোনাজাত করেন নেতৃবৃন্দ।

/পি.এস

মালয়েশিয়া,আ.লীগ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close