• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বৈশাখী টিভির সফলতার ধারা অব্যাহত

প্রকাশ:  ১৫ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৫৩
বিনোদন প্রতিবেদক

ঈদ বিনোদন অনুষ্ঠানে টিআরপিতে দ্বিতীয় অবস্থান করে নিয়েছে বৈশাখী টেলিভিশন। ৩১টি টিভি চ্যানেলে প্রচারিত ঈদুল আজহার ঈদ অনুষ্ঠানমালা নিয়ে এ জরিপ চালায় এমআরবি। ঈদে বৈশাখী টেলিভিশনে প্রচারিত ৭টি একক নাটকের মধ্যে টপ টোয়েন্টিতে স্থান পেয়েছে বৈশাখী টিভির চার নাটক। এরমধ্যে চিত্রনায়িকা পপি ও হাসান জাহাঙ্গীর অভিনীত ‘নায়িকার বিয়ে’, টিপু আলম মিলনের গল্পে আদিবাসী মিজানের রচনা, পরিচালনায় মোশাররফ করিম অভিনীত হাই প্রেসার,সিদ্দিকুর রহমানের পরিচালনায় মেড ইন ফরেন-৩ এবং আদিবাসী মিজান পরিচালিত হাই প্রেসার নাটকের সিকুয়্যাল হাই প্রেসার-২।

বৈশাখী টিভির ৬টি ধারাবাহিকের মধ্যে ৪টিই স্থান করে নিয়েছে টপ টোয়েন্টিতে। এরমধ্যে সাজিন আহমেদ বাবুর রচনা ও পরিচালনায় মোশাররফ করিম অভিনীত ‘কিড সোলায়মান-২, আদিবাসী মিজানের রচনা ও পরিচালনায় আখম হাসান.শখ,জামিল ,বড়দা মিঠু অভিনীত ‘লাল দালান’, ফরিদুল হাসান পরিচালিত আখম হাসান,আলভী,মৌসুমী হামিদ,জামিল,রাশেদ সীমান্ত অভিনীত ‘বউয়ের দোয়া পরিবহন’ এবং রুমান রুনি পরিচালিত জাহিদ হাসান,নাদিয়া,সাজু খাদেম অভিনীত ‘কিপ্টা দুলাভাই’।

সম্পর্কিত খবর

    গানের অনুষ্ঠানগুলোর মধ্যেও টপ টোয়েন্টির শীর্ষ তালিকায় স্থান করে নিয়েছে বৈশাখী টিভির ৫টি গানের অনুষ্ঠান। এরমধ্যে গানে গানে ঈদ আনন্দ,নাটকের গান,প্রিয়শিল্পীর সেরা গান এবং বৈশাখীর ঈদের গান।

    বৈশাখী টেলিভিশনে ঈদের ৭দিন প্রচারিত বিশেষ এ সংগীতানুষ্ঠানের বিভিন্ন পর্বে পারফর্ম করেন কুমার বিশ্বজিৎ, কনা,আঁখি আলমগীর, ডলি সায়ন্তনী, ফকির শাহাবুদ্দীন,সালমা, লিজা, বিউটি, সালমা, লিজা, কর্ণিয়া, ঝিলিক, সাব্বির, ঐশী, মুহিনসহ জনপ্রিয় আরো অনেক শিল্পী।

    বৈশাখী টিভিতে প্রচারিত ৭টি চলচ্চিত্রের মধ্যে টপ টোয়েন্টিতে আছে মোস্তফা কামাল রাজের ‘তারকাটা’। দুপুর,সন্ধ্যা এবং রাতের সংবাদেও তার শীর্ষ অবস্থান অব্যাহত রেখেছে বৈশাখী টেলিভিশন।

    এ প্রসঙ্গে বৈশাখী টেলিভিশনের উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন বলেন. দর্শকদের ভালোবাসা এবং মুক্তিযুদ্ধের চেতনায় পরিচালিত বৈশাখী টেলিভিশন ধারাবাহিকভাবেই উত্তরোত্তর সাফল্যের পথে এগিয়ে যাচ্ছে-এবার ঈদেও সে সফলতার ধারা ধরে রেখেছে জেনে ভালো লাগছে। দর্শক বিনোদনের সবক্ষেত্রেই কাজ করতে চাই আমরা। দেশপ্রেমকে প্রাধান্য দিয়েই আমরা প্রতিদিন প্রচার করছি গানের অনুষ্ঠান ‘জন্মভূমি’। বৈশাখী টেলিভিশনে কর্মরত সবার প্রচেষ্টার ফলেই এটা সম্ভব হচ্ছে। আগামীতেও এ ধারা অব্যাহত রাখতে চাই।

    /এটিএম

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close