• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

অর্থ আত্বসাতের অভিযোগ উড়িয়ে দিলেন বিপাশা

প্রকাশ:  ১৩ আগস্ট ২০১৮, ১৩:৫০
বিনোদন ডেস্ক

বিপাশা কবির যদিও দর্শকদের কাছে তিনি আইটেমগার্ল হিসেবেই পরিচিত। তবে এখন আইটেম গানে পারফর্মের পরিমাণ কমিয়ে দিয়েছেন। চলচ্চিত্রের মূল নায়িকা চরিত্রে অভিনয়ের প্রতিই বেশি মনোযোগ তার। সম্প্রতি এ নায়িকার বিরুদ্ধে থানায় অর্থ আত্মসাতের অভিযোগ এনে মামলা দায়ের করেছেন প্রযোজক দেলোয়ার হোসেন।

প্রযোজকের এ অর্থ আত্বসাতের অভিযোগ উড়িয়ে দিয়েছেন এই আইটেমকন্যা। বিপাশা বলেছেন, তিনি টাকা ফেরত দেয়ার জন্য বেশ কয়েকবার ফোন দিয়েও অভিযোগকারীকে পাননি। আর এই মামলাটি তাকে হয়রানি করার জন্যই করা হয়েছে। তবে বিষয়টি থানা পর্যন্ত গড়ালে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানের মধ্যস্থতায় বিষয়টি এখন মিমাংসা হয়েছে বলেও জানান এ নায়িকা।

এর আগে দেলোয়ার হোসেন লিখিতভাবে মামলায় বলেন, তার প্রতিষ্ঠান এমএম ইন্টারন্যাশনালের ব্যানারে ‘র্যা ব ভার্সেস টপ টেরর’ ও ‘লেডি টারজান’ শিরোনামের দুইটি ছবিতে অভিনয়ের জন্য গত ১৭ জানুয়ারি বিপাশা কবির চুক্তিবদ্ধ হন। কিন্তু শুটিং শুরু হওয়ার দুই দিন আগে বিপাশা তার বয়ফ্রেন্ডকে ছবিতে নেয়ার জন্য নির্মাতাকে চাপ দেন। নির্মাতা এই দাবি মেনে না নেয়ায় বিপাশা তার ছবিতে কাজ করা থেকে বিরত থাকেন। এতে ছবিটির কাজ যথাসময়ে শুরু করতে না পারায় নির্মাতা চরম আর্থিক ক্ষতির মুখে পড়েন এবং বিপাশার কাছে অগ্রিম দেয়া অর্থ ফেরত চেয়েও পাননি। ফলে বাধ্য হয়ে নির্মাতা ডি হোসেন ১লা আগস্ট চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের আদালত-৩ এ বিপাশা কবিরকে অভিযুক্ত করে একটি সি.আর মামলা দায়ের করেন।

এ বিষয়ে বিপাশা কবির বলেন, 'এম এম ইন্টারন্যাশনালের সঙ্গে আমি দুটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হই এটি সত্যি। কিন্তু সহশিল্পীর ব্যাপারে তারা যে প্রতিশ্রুতি দিয়েছিলেন তা রাখেননি। আমার সঙ্গে মানানসই এমন কাউকে নেয়ার কথা ছিল। কিন্তু তিনি নায়ক হিসেবে যাকে ঠিক করেন তার সঙ্গে কাজ করতে চাইনি। পরে আমার কাছে নায়কের রেফারেন্স জানতে চাইলে কয়েকজনের নাম বলি। কিন্তু শেষ পর্যন্ত পরিচালকের কথা-বার্তা ভালো না লাগায় কাজটি আর করিনি। তাছাড়া আমিতো টাকা ফেরত দেবার জন্য তার সাথে যোগাযোগ করার চেষ্টা করেছি। টাকা আত্মসাতের কোন প্রশ্নই উঠে না।'

এসময় বিপাশা আরও বলেন, 'শিল্পী সমিতির নেতা জায়েদ খানকে মামলার বিষয়টি জানিয়ে আমি টাকা দেয়ার জন্য বেশ কয়েকবার প্র্রযোজককে শিল্পী সমিতিতে আসতে বলেছি। তিনিও তারিখ দিয়ে আসবে আসবে বলেও আসেননি। অবশেষে আমি শনিবার শিল্পী সমিতিতে টাকা রেখে এসেছি। আশা করি বিষয়টি আর সামনে এগোবে না।'

/এ আই

বিপাশা কবির,অর্থ আত্মসাৎ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close