• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

অন্তু করিমকে নিয়ে সজীব রানা'র নতুন মিউজিক ভিডিও

প্রকাশ:  ১১ জুন ২০১৮, ১৫:৫৯
বিনোদন ডেস্ক

জিসান মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষ্যে প্রকাশিত হলো প্রতিশ্রতিশীল শিল্পী চলনা সুজন খ্যাত সজীব রানা’র নতুন গানের মিউজিক ভিডিও ‘আমি আগের মত’। গত ৭ জুন জিসান মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে সন্ধ্যা ৭ টায় ভিডিওটি প্রকাশিত হয়। সৌমিত্র ঘোষ ইমনের পরিচালনায় ‘আমি আগের মত’ গানটিতে মডেল হয়েছেন ‘এক জীবন’ খ্যাত গানের জনপ্রিয় মডেল অন্তু করিম । তার সঙ্গে আছেন মডেল সামান্তা শিমু ।

‘আমি আগের মত’ গানের কথা লিখেছেন জিয়াউদ্দিন আলম, সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন রেজওয়ান শেখ।

সম্পর্কিত খবর

    ‘চলনা সুজন মিলে দু-জন নীল আকাশে ভাসি, দেখুক লোকে এ দু’চোখে তোর ওই দু’চোখের হাসি’- মানুষের মুখে মুখে ঘোরা এই কথাগুলো ‘চলনা সুজন’ গানের কন্ঠ শিল্প সজীব রানার মুখ থেকে সবাই শুনেছেন । ‘বখাটে’ নামক স্বল্পদৈর্ঘ্য ছবির এই গানটি প্রকাশ হয় ২০১৬ সালে নভেম্বরে। সেই স্বল্পদৈর্ঘ্য ছবির মাধ্যমে সব চেয়ে জনপ্রিয় হয়ে উঠে সিয়াম আহমেদ । এর পর সিয়াম ব্যাস্ত হয়ে উঠেন চলচ্চিত্র ও টিভি মিডিয়ায় । এক বছরের মাথায় গানটি মানুষের মন জয়ের পাশাপাশি অন্তর্জালেও পার করেছে বড় মাইলফলক। ‘চলনা সুজন’ গানটি পেরিয়ে গেছে ১ কোটি দর্শকের গণ্ডি । এবার ইমরান, মিনারর ও মহনার পাশাপাশি ১ কোটির শিল্পী হিসেবে সজীব রানার নামটি তাদের কাতারে চলে এসেছে ।

    এ প্রসঙ্গে অন্তু বলেন, আমি শুরু থেকে আমাম গান পচন্দ না হলে কাজ করি না। গান শুনে ভালো লাগাল কারনে গানটির কাজ করা। আমার কাছে মনে হয়েছে ভিডিওটি খুব ভালো হয়েছে। সকলের প্রচেষ্টায় একটি ভালো গান শ্রোতা-দর্শককে উপহার দেওয়ার চেষ্টা করেছি ।

    মিউজিক ভিডিওটি প্রসঙ্গে কন্ঠশিল্পী সজীব রানা বলেন শ্রোতা-দর্শকদের চাহিদাকে সামনে রেখে আমি ২ বছর পর মিউজিক ভিডিওটি ‘চলনা সুজন’ প্রকাশ করেছি, আমার প্রথম মিউজিক ভিডিও সব শ্রোতাদের মন জয় করেছে। এবং সেই গানের ১ কোটি এর বেশি শ্রোতারা দেখেছে। দর্শকরা সানন্দে আমার ‘আমি আগের মত’ এই মিউজিক ভিডিওটি উপভোগ করবেন বলে আমার বিশ্বাস।

    /এ আই

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close