• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ভিন্ন প্রচারণায় ‘মিস্টার বাংলাদেশ’

প্রকাশ:  ২৪ মে ২০১৮, ১৩:০৬
বিনোদন প্রতবেদক

খিজির হায়াত খান ছিলেন নির্মাতা। 'জাগো' নামের একটি ছবি নির্মাণ করেছিলেন তিনি। এবার নিজেই এলেন ক্যামেরার সামনে। ‘একজনের প্রতিশোধ দেশের প্রতিবাদ’ এ মূলমন্ত্রকে সামনে নিয়ে জঙ্গিবাদবিরোধী অবস্থান নিয়ে অভিনয় করলেন একটি ছবিতে। নাম ‘মিস্টার বাংলাদেশ’।

ছবিটিতে তার বিপরীতে অভিনয় করেছেন লাক্স তারকা শানারেই দেবী শানু। মুক্তির জন্য প্রস্তুত ছবিটি। শিগগিরই জমা দেয়া হবে সেন্সরে। সেন্সরে জমা দেয়ার আগেই ভিন্ন রকম প্রচারণায় নেমেছে ছবিটি। এর মূল সাবজেক্ট যেহেতু জঙ্গিবাদ। তাই জঙ্গিবাদ দমনে ন্যাশনাল ক্যাম্পেইনে মাঠে নেমেছে ছবিটির প্রযোজনা সংস্থা কেএইচকে প্রোডাকশন।

সম্পর্কিত খবর

    এর অংশ হিসেবে সম্প্রতি কুমিল্লা বিশ্ববিদ্যালয় থেকে শুরু হলো ছবিটির ক্যাম্পেইন। বিশ্ববিদ্যালয়টির বিজ্ঞান অনুষদের মিলনায়তনে এ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

    ছবিটি পরিচালনা করেছেন আবু আক্তারুজ্জামান ইমান। এখন থেকে এই ক্যাম্পেইন নিয়ে ছবির সব অভিনয়শিল্পী দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে যাবেন এবং তারা জঙ্গিবিরোধী প্রচারণা চালাবেন বলে জানিয়েছেন পরিচালক।

    এ বিষয়ে ছবিটির নায়ক খিজির হায়াত খান বলেন, ‘মিস্টার বাংলাদেশ একটি মেসেজনির্ভর ছবি। ইসলাম ধর্মে জঙ্গিবাদের আশ্রয় নেই এ বিষয়টিই ছবিটিতে দেখানো হয়েছে। তাই আমরা বাংলাদেশ থেকে জঙ্গি-সন্ত্রাসবাদের মূলোৎপাটন করতে এবং এ সামাজিক ব্যাধি সম্পর্কে সবাইকে সজাগ থাকার জন্য দেশব্যাপী এ ক্যাম্পেইন করে যাচ্ছি। আশা করি, ছবিটি দেখতে সবাই হলে আসবেন।’

    ছবিটির নায়িকা শানু বলেন, এটি আমার ক্যারিয়ারের প্রথম ছবি। দারুণ একটি গল্প নিয়ে ছবিটি নির্মিত হয়েছে। বিষয়টি সেন্সেটিভ হলেও এটি সমসাময়িক গল্প। এর মাধ্যমে একজন মানুষ সুপথে এলেও আমাদের পরিশ্রম সার্থক হবে।

    ছবিটি আগামী ২০ জুলাই মুক্তি পাবে বলে জানিয়েছেন খিজির হায়াত খান। ছবিটিতে বিভিন্ন চরিত্রে টাইগার রবি, শাহরিয়ার সজীব, শামীম হাসান সরকার, সোলাইমান সুখন, হামিদুর রহমান প্রমুখ।

    /এটিএম ইমু

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close