• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

গর্ভপাত করিয়ে নাও, মন্ত্রীর ফাঁস হওয়া অডিও ক্লিপে তোলপাড়

প্রকাশ:  ২৩ অক্টোবর ২০১৮, ১২:০৫
আন্তর্জাতিক ডেস্ক

#মিটুর ঝড়ে কেউ না কেউ জড়াচ্ছেন। বিনোদন জগৎ থেকে রাজনৈতিক মহল তোলপাড় এই আন্দোলনে। আর এবার তামিলনাড়ু সরকারের মন্ত্রী ডি জয়কুমারের এক অডিও ক্লিপ ছড়িয়ে পড়ায় এই আন্দোলনে যেন নতুন করে জোয়ার এসেছে।

এরই সঙ্গে যুক্ত হয়েছে বার্থ সার্টিফিকেট ইস্যুটিও। ভাইরাল হওয়া অডিও ক্লিপে দাবি করা হয়েছে, মন্ত্রী ডি জয়কুমার ফোনে এক মহিলাকে গর্ভপাত করিয়ে নেওয়ার কথা বলছেন।

সংবাদ মাধ্যমে ইতিমধ্যেই জায়গা করে নিয়ে বিতর্কিত এই বিষয়টি। ৯ মিনিটের এই ক্লিপে পুরুষ এবং মহিলার কথপোকথন রয়েছে বলে জানা গেছে। এখানে পুরুষ কন্ঠটি মন্ত্রী ডি জয়কুমারের বলে মনে করা হচ্ছে যিনি এক মহিলাকে গর্ভপাতের পরামর্শ দিচ্ছেন ফোনে।

এই অডিও ক্লিপ ছাড়া একটি বার্থ সার্টিফিকেটও ভাইরাল হয়েছে, যেখানে সন্তানের বাবার স্থানে মন্ত্রীর নাম লেখা রয়েছে। গর্ভপাত না করানোয় মহিলার সঙ্গে মন্ত্রী একান্তে আলোচনা করতে চান বলেও জানা গেছে।

তবে ভাইরাল হওয়া এই অডিও ক্লিপটির পুরুষ কন্ঠস্বর তার নয় বলে সাফ জানিয়ে দিয়েছেন ডি জয়কুমার। তিনি জানান, এই ক্লিপটির কোনও সত্যতা নেই। তার কন্ঠস্বর নকল করে তাকে বিপাকে ফেলার ষড়যন্ত্র করা হচ্ছে।

তিনি আরও জানান, শশীকলা এবং টিটিভি দিনাকরণ ভূয়া অডিও ক্লিপ ছড়িয়ে দিয়ে তাকে বদনাম করার চেষ্টা করছেন। তার বিরুদ্ধে কেউ লড়াইয়ে জিততে পারবে না বলেই এইসব পদক্ষেপ গ্রহণ করছে। পাশাপাশি এই ভূয়া ক্লিপ যারা ভাইরাল করেছে তাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবেন।

/অ-ভি

গর্ভপাত,মন্ত্রী,ফাঁস,অডিও ক্লিপ,তোলপাড়,ভারত
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close