• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১
  • ||

সৌদিতে বাবার সঙ্গে ওমরাহ পালনে যাওয়ার পথে ২ শিশুর মৃত্যু

প্রকাশ:  ৩১ অক্টোবর ২০২৩, ১৭:৪৫
নিজস্ব প্রতিবেদক

বাবার সঙ্গে ওমরাহ পালনে যাওয়ার পথে সৌদিতে সড়ক দুর্ঘটনায় নোয়াখালীর দুই শিশুর মৃত্যু হয়েছে। গতকাল সোমবার (৩০ অক্টোবর) বাংলাদেশ সময় বিকেল ৫টার দিকে মদিনা থেকে মক্কা যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

সম্পর্কিত খবর

    নিহতরা হচ্ছে- নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের জিয়াউল হক চেয়ারম্যান বাড়ির সৌদি প্রবাসী রহমত উল্যাহ হেলালের মেয়ে ইফরা (৮) ও হাফছা (২)।

    জানা যায়, রহমত উল্যাহ হেলাল প্রায় ২০ বছর ধরে সৌদিতে বসবাস করে আসছেন। তার স্ত্রীসহ তিন কন্যা সন্তান রয়েছে। সোমবার (৩০ অক্টোবর) বিকেলে স্ত্রী ও তিন কন্যা সন্তান নিয়ে ওমরাহ পালনের উদ্দ্যেশে মদীনা থেকে প্রাইভেটকারে করে রওনা দেন হেলাল। যাত্রাপথে একটি কাভার্ডভ্যান তাদের প্রাইভেটকারের পেছনে ধাক্কা দেয়। এতে তাদের গাড়িটি দুমড়েমুচড়ে যায় এবং গাড়িতে থাকা পাঁচজন আহত হলেও ইফরা ও হাফছা দুই বোন গুরুতর আহত হয়। তাৎক্ষণিক তাদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

    সৌদি প্রবাসী মো. বাহার উদ্দিন ঢাকা পোস্টকে বলেন, হেলাল ভাই সৌদিতে একটা সুপারশপে চাকরি করতেন। তিনি ২০ বছরের অধিক সময় ধরে সৌদিতে থাকেন। কোম্পানীগঞ্জে বিয়ে করার পর বউকে সৌদি নিয়ে আসেন। তার বড় মেয়ের নাম ইমতেহা। আমাদের সৌদি প্রবাসীদের মাঝেও শোকের ছায়া নেমে এসেছে।

    চরকাঁকড়া ইউনিয়নের চেয়ারম্যান মো. হানিফ সবুজ ও ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য আলা উদ্দিন ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেন।

    তারা বলেন, এক সঙ্গে দুই শিশুর মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। হেলাল স্ত্রী ও তিন মেয়ে নিয়ে সৌদিতে বসবাস করে আসছেন। তারা বাবা নেই। তার মা রৌশনারা বেগম দেশে থাকেন। তিনিও কিছুদিনের মধ্যে সৌদি যাওয়ার কথা রয়েছে।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close