• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১
  • ||

হরতাল-অবরোধের বিরুদ্ধে রাজপথে রিয়াজ, ফেরদৌস, মাহিরা

প্রকাশ:  ১৮ নভেম্বর ২০২৩, ১৭:৫৭
পূর্ব পশ্চিম ডেস্ক

দেশে চলমান অস্থিতিশীল রাজনীতি নিয়ে শঙ্কিত শোবিজ অঙ্গনের তারকারা। এ তালিকায় আছেন অভিনয়, সংগীতশিল্পী, নির্মাতা, প্রযোজক, সুরকার ও সংগীত পরিচালকরা।

শনিবার ( ১৮ নভেম্বর) সকালে রাজধানীর শাহবাগে জাতীয় জাদুঘরের সামনে তারকাদের এ সমাবেশ করেছে শিল্পী সমাজ। ‘অবিলম্বে দেশে আগুন সন্ত্রাস বন্ধ করতে হবে’ এই স্লোগানে শাহবাগে মানববন্ধন করেন তারা।

সম্পর্কিত খবর

    ‘ধ্বংসের বিরুদ্ধে শিল্পী সমাজ’ স্লোগানে শাহবাগে মানববন্ধন করে শিল্পী ও কলাকুশলীরা জানান, জনগণের পেটে লাথি মেরে কোনোভাবেই জনগণের জন্য কাজ করা যায় না।

    হরতাল অবরোধের মাধ্যমে বিএনপি জামাতের রাজনীতি জনগণের ক্ষতি করছে। যারা নিম্নবিত্ত তাদেরকে তারা হত্যা করছে আগুন সন্ত্রাসের মাধ্যমে। পুলিশ মারা যাচ্ছে, সাংবাদিক আহত হচ্ছেন। এসব আমাদের দেশের ভাবমূর্তি নষ্ট করছে। নতুন প্রজন্মের কাছে নেতিবাচক রাজনীতিকে তুলে ধরছে। আমরা এটা চাই না।

    শেখ হাসিনাতেই আস্থা এই স্লোগান নিয়ে শিল্পীরা জানান, যারা বাংলাদেশের স্বাধীন রাষ্ট্রের বিপক্ষে ছিল তাদের সঙ্গে বসে স্বাধীনতা বিনির্মাণ করা যায় না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই সরকারের আমলে দেশ পৃথিবীর বুকে মাথা উঁচু করে দাঁড়াচ্ছে। আর ঠিক সেই সময়েই এ দেশের সেই উন্নতিকে বাধাগ্রস্ত করে অর্থনীতিকে ধ্বংস করে দিচ্ছে তারা।

    এসবের তীব্র নিন্দা জানিয়ে শিল্পীরা একসঙ্গে লড়ে এই ভাঙচুরের খেলা প্রতিহত করবে বলেও জানানো হয় প্রতিবাদ সমাবেশ থেকে।

    সমাবেশে উপস্থিত ছিলেন অভিনেতা রিয়াজ, ফেরদৌস, খায়রুল আলম সবুজ, তুষার খান, অভিনেত্রী শম্পা রেজা, নিমা রহমান, শমী কায়সার, তারিন জাহান, গায়ক এসডি রুবেল, গায়ক ও সংগীত প্রযোজক ধ্রব গুহসহ আরও অনেকে।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close