• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

স্বজনের সন্ধানে অজ্ঞাত এই রোগী

প্রকাশ:  ১৬ নভেম্বর ২০১৮, ১৮:৫১
পূর্বপশ্চিম ডেস্ক

সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হয়ে অজ্ঞাতনামা রোগী হিসেবে হাসপাতালে ভর্তি রয়েছেন এক ব্যাক্তি। গত ০২/০৭/১৮ তারিখ অর্থাৎ রমাজান মাসের ৬ তারিখে ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতাল ভর্তি কারানো হয় তাকে।

এ দূর্ঘটনায় সে ব্রেইনে গুরুতর অাঘাত পায় এবং পরবর্তীতে তার হাত পায়ের জয়েন্টগুলি সব শক্ত হয়ে যায় ও অ্যাফাসিয়া হয় (অর্থাৎ সে কিছুই বলতে পারে না)। দীর্ঘদিন যাবৎ সে ঢাকা নিউরোসায়েন্স হাসপাতালে অজ্ঞাতনামা হিসেবেই চিকিৎসারত অবস্থায় অাছেন। যদিও এখনও সে কিছু বলতে পারছেনা, তবে অাপাতত টাংগাইল এবং ভুয়াপুর শব্দটি বললে সে হ্যা সূচক ইশারা দিচ্ছে।

সম্পর্কিত খবর

    এ ব্যাপারে ব্যারিস্টার অানোয়ার সাদাত রানা নামের এক ব্যক্তি উল্লেখ্য করে ফেসবুক টাইমলাইনে পোষ্ট করে লিখেন, অামি চাচ্ছি যেহেতু সে অামাদের এতটুকুন সাইন অন্তত দিয়েছে, অামরা একটু চেষ্টা করে দেখতে পারি টাংগাইলের ভুয়াপুর থানায় কেউ তার পরিচিত অাছেন কিনা। অাপনারা শেয়ার করলে কিংবা বিষয়টি নিয়ে অাপনাদের ঐ এলাকার পরিচিত কারো সাথে অালাপ করলে হয়তো একটি পরিবার বা মা-বাবা ফিরে পাবে তাদের হারিয়ে যাওয়া মানিক যে শুধুমাত্র সৃষ্টিকর্তার দয়ায় ভালো একদল চিকিৎসক ও হাসপাতাল স্টাফদের দেওয়া অসম্ভব ভালোবাসায় এখনো বেচে অাছেন এবং অাস্তে অাস্তে সুস্থ্য হচ্ছেন। অামরা যে যতটুকু পারি স্থানীয় পর্যায়ে খোজ নেওয়া শুরু করবো ইনশাআল্লাহ।

    পরিবারের কাউকে যদি পাওয়া যায় তাহলে রোগীর সাথে যোগাযোগের ঠিকানাঃ ১) হারুন ভাই ( স্টাফ, ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতাল, শেরেবাংলা নগর, ঢাকা) মোবাইল নং - ০১৭১২ ৯২২৩৩১। ২) ব্যারিস্টার অানোয়ার সাদাত রানা মোবাইল নং- ০১৭৩৪৯২৮৩৮৩।

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close