• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

পাবনা-৫ আসনে মনোনয়ন চেয়েছেন ১০ জন

প্রকাশ:  ১৪ নভেম্বর ২০১৮, ২০:৩৫
পাবনা প্রতিনিধি

পাবনা-৫ (সদর) আসনে বিভিন্ন দল থেকে ১০ জন মনোনয়ন চেয়েছেন। এদের মধ্যে আওয়ামী লীগ থেকে ৬ জন, বিএনপি থেকে ২ জন, জাতীয় পার্টি থেকে ১ জন এবং স্বতন্ত্র ১ জন মনোনয়নপত্র তুলেছেন।

বুধবার (১৪ নভেম্বর) পর্যন্ত পাওয়া তথ্য এই তালিকা নিশ্চিত হওয়া গেছে।

সম্পর্কিত খবর

    আওয়ামী লীগ থেকে মনোনয়নপত্র কেনা ৬ জন হলেন, বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স, জেলা আওয়ামী লীগের সদস্য খ ম হাসান কবির আরিফ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, জেলা আওয়ামী লীগের সদস্য ইদ্রিস আলী বিশ্বাস, উপ-কমিটি সদস্য মাজহারুল ইসলাম ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রকিব হাসান টিপু।

    বিএনপি থেকে মনোনয়ন চেয়েছেন ২ জন। তারা হলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিশেষ সহকারি অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস ও পাবনা পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান সিদ্দিক।

    জাতীয় পার্টি থেকে একজন মনোনয়নপত্র কিনেছেন। তিনি হলেন, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল কাদের খান কদর। আর স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন তুলেছেন পাবনা ইসলামিয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মো. ইকবাল হুসাইন।

    এদিকে, দলীয় মনোনয়ন তোলা ও জমা নিয়ে ঢাকাতে মহাব্যস্ত সময় পার করছেন মনোনয়ন প্রত্যাশীরা। নির্বাচনী এলাকা এখন অনেকটাই সুনসান নিরবতা। এসব প্রার্থী ও তাদের অনেক কর্মী মনোনয়ন নিশ্চিত করতে ও অবস্থা পর্যবেক্ষণ করতে দলীয় কার্যালয়ে সময় কাটাচ্ছেন বেশি। কি হবে, কে মনোনয়ন পাবেন, এসব ভাবনা জেলার কর্মী সমর্থকদের মাঝে।

    ওএফ

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close