• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

মৌলভীবাজার-৩: ভোটের মাঠে বর্তমান এমপি বড় ফ্যাক্টর

প্রকাশ:  ১৩ নভেম্বর ২০১৮, ০১:৩৪ | আপডেট : ১৩ নভেম্বর ২০১৮, ০১:৫৫
মৌলভীবাজার প্রতিনিধি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার সদর ও রাজনগর উপজেলা নিয়ে গঠিত মৌলভীবাজার-৩ আসন। এ আসনসহ মৌলভীবাজার জেলাবাসির মাটি ও মানুষের হৃদয়ের একূল ওকূল ছিলেন বীর মুক্তিযুদ্ধা, প্রয়াত সমাজ কল্যাণমন্ত্রী সৈয়দ মহসিন আলী। বিশেষ করে জেলার চা শ্রমিকসহ দরিদ্র অসহায় মানুষের একমাত্র আশ্রয়স্থল ছিল মন্ত্রীর বাড়ি।

দেখা গেছে সৈয়দ মহসিন আলী মন্ত্রী হয়ার পরও তার সাথে দেখা করার দ্বার ছিল অবদারিত উন্মুক্ত। যার ফলে জেলার সর্বস্তরের মানুষর আনাগোনা ছিল মন্ত্রী বাড়ির হেসেল পর্যন্ত। মন্ত্রীও মানুষকে সীমাহীন ভালোবাসার বন্ধনে আবদ্ধ রাখতেন। এভাবে হৃদয়ের ভালোবাসা দিয়ে জয় করে নিয়েছিলেন সাধারন মানুষের মন। সেই বীর পুরুষের মৃত্যুর পর এখনও সাধারণ মানুষের আস্থা স্থল মন্ত্রীর স্বহধর্মিণী বর্তমান এমপি সৈয়দা সায়রা মহসিন। সেই কারণে সৈয়দ মহসিন আলীর মৃত্যুর পর মৌলভীবাজার-৩ আসনের সদর ও রাজনগর উপজেলার মানুষের হৃদয়ের একূল ওকূল হয়ে আছেন সৈয়দা সায়রা মহসিন। এখন ভোটরে মাঠে বড় ফ্যাক্টের হয়ে দাঁড়িয়েছেন এ সাংসদ।

এ দিকে চা শ্রমিকসহ সাধারণ মানুষদের সমন্বয়ে মন্ত্রীর ছিল বিশাল এক ভোট বলয়। তার রেখে যাওয়া সেই ভোট ব্যাংকের প্রত্যক্ষ-পরোক্ষ সমর্থন পাবেন মন্ত্রীর স্বহধর্মী সৈয়দা সায়রা মহসিন এমপি এমন অভিমত বিজ্ঞজনদের।

মৌলভীবাজার-৩ আসনের বর্তমান সাংসদ সৈয়দা সায়রা মহসিন এমপি বলেন, এলাকায় ব্যাপক উন্নয়ন করেছি। প্রত্যন্ত অঞ্চলে পৌঁছে মানুষের খোঁজ খবর নিয়েছি। আমি দেখেছি সাধারণ মানুষ সৈয়দ মহসিন আলীকে যেমনি হৃদয়ে রেখেছে সেই মাটি ও মানুষের নেতার রেখে যাওয়া অসমাপ্ত কাজগুলা সমাপ্ত করতে প্রত্যন্ত অঞ্চলের মানুষ আমার দিকে হাত বাড়িয়ে আছে। আমার বিশ্বাস আগামী নির্বাচনে দেশ নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকার প্রতীক দেবেন।

সিলেট,মৌলভীবাজার-৩,সৈয়দা সায়রা মহসিন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close