• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বগুড়ার ২৮ সেরা করদাতাকে সম্মাননা দিয়েছে কর অঞ্চল

প্রকাশ:  ১২ নভেম্বর ২০১৮, ১৯:২৩
বগুড়া প্রতিনিধি

কর অঞ্চল বগুড়ার ২৮ জন সেরা করদাতাকে সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র বিতরণ করা হয়েছে। একই সাথে ১৩ থেকে ১৬ নভেম্বর পর্যন্ত চারদিনব্যাপী আয়কর মেলার উদ্বোধন হয়েছে।

সোমবার (১২ নভেম্বর) সকাল ১১ টায় শহরের বিয়াম ফাউন্ডেশন মিলনায়তনে এ উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করে কর অঞ্চল বগুড়া। কর কমিশনার আবু সাঈদ মো: মুস্তাকের সভাপতিত্বে অনুষ্ঠানে বগুড়া, জয়পুরহাট, সিরাজগঞ্জ ও গাইবান্ধা জেলার ২৮ জন করদাতাকে সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র দেয়া হয়।

সম্পর্কিত খবর

    প্রতি জেলার ৩ জন সর্বোচ্চ আয়কর প্রদানকারী করদাতা, ২ জন দীর্ঘ মেয়াদি কর প্রদানকারী, সর্বোচ্চ আয়কর প্রদানকারী করদাতা (মহিলা) ও তরুন সর্বোচ্চ আয়কর প্রদানকারী করদাতাকে সম্মাননা দেয়া হয়। অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ, পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা, বগুড়া চেম্বার অব কমার্স সভাপতি ও জেলায় টানা ৮ম বার সর্বোচ্চ আয়কর প্রদানকারী মাসুদুর রহমান মিলন, প্রেসক্লাব সভাপতি প্রদীপ ভট্টাচার্য শংকর. এড আব্দুল হামিদ, অতি: কর কমিশনার জাকির হোসেন, বগুড়া জেলার সর্বোচ্চ করদাতা জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি আব্দুল মান্নান আকন্দ, সিরাজগঞ্জের জান্নাত আরা হেনরী, গাইবান্ধা জেলার আব্দুল লতিফ হক্কানী প্রমুখ।

    অনুষ্ঠানে বক্তারা কর প্রদানে ভীতি দূর করে সবাইকে অনুপ্রানিত করার আহবান জানান। একই সাথে যারা কর ফাঁকি দিচ্ছে তাদেরকে করের আওতায় আনার দাবী জানান। সকলে মিলে কর প্রদান করে দেশকে সামনের দিকে এগিয়ে নেয়ার অঙ্গীকার ব্যক্ত করেন বক্তারা।

    ওএফ

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close