• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আবারও এমপি হলে আন্তর্জাতিকমানের শিক্ষা প্রতিষ্ঠান করবো: শামীম ওসমান

প্রকাশ:  ১১ নভেম্বর ২০১৮, ২০:২৯
নারায়ণগঞ্জ প্রতিনিধি

পুনরায় সংসদ সদস্য নির্বাচিত হলে নারায়ণগঞ্জে শিক্ষা ও চিকিৎসা ব্যবস্থার উন্নয়নসহ আন্তর্জাতিকমানের একাধিক স্কুল, কলেজ, মেডিক্যাল কলেজ ও বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার আশ্বাস দিয়েছেন সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান।

রবিবার (১১ নভেম্বর) বিকেলে সদর উপজেলার ফতুল্লা থানার পঞ্চবটি এলাকায় এ্যাডভেঞ্চার ল্যান্ড পার্কে নারায়ণগঞ্জ কিন্ডার গার্টেন ইউনিটির উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

শামীম ওসমান বলেন, ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের পাশে এই শিক্ষা প্রতিষ্ঠানগুলো প্রতিষ্ঠা করা হবে। নারায়ণগঞ্জের চিকিৎসা সেবার মান এতো আধুনিক হবে, যাতে সারা দেশের মানুষ উন্নত চিকিৎসার জন্য নারায়ণগঞ্জেকেই প্রাধান্য দেবে।

তিনি এসময় শিক্ষার্থীদের মঞ্চে ডেকে এনে তাদের ভবিষ্যত জীবনের পরিকল্পনার কথা জানতে চান এবং তাদেরকে সব ব্যাপারে সহযোগিতার আশ্বাস দেন। পাশাপাশি মায়ের প্রতি যথাযথভাবে সম্মান প্রদর্শন ও মায়ের আদেশ নিষেধ মেনে চলতে শিক্ষার্থীদের পরামর্শ দেন শামীম ওসমান। শিক্ষার্থীদেরকে সুশিক্ষায় শিক্ষিত করে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে অভিভাবক ও শিক্ষকদের প্রতিও আহবান জানান তিনি।

অনুষ্ঠানে ২০১৭ সালে প্রাথমিক ও জুনিয়র বৃত্তি পরীক্ষায় কৃতিত্বের জন্য সদর উপজেলার প্রায় অর্ধশত স্কুলের চার শতাধিক কৃতি শিক্ষার্থীর হাতে সম্মাননা স্মারক ও সনদ তুলে দেন শামীম ওসমান। প্রায় তিন হাজার স্কুল শিক্ষার্থী এ অনুষ্ঠানে অংশগ্রহন করে।

নারায়ণগঞ্জ কিন্ডার গার্টেন ইউনিটির উপদেষ্টা মোমেন শিকদারের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক শওকত আলী, সহ-সভাপতি ও এনায়েতনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদসহ অন্যান্য নের্তৃবৃন্দ।

শামীম ওসমান পরে আওয়ামী যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সন্ধ্যায় নগরীর চাষাঢ়ায় নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবে মহানগর যুবলীগ আয়োজিত আলোচনা সভায় যোগ দেন। সেখানে কেক কেটে তিনি যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অনুষ্ঠানের উদ্বোধন করে নেতা-কর্মীদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

/এসএফ

শামীম ওসমান,নারায়ণগঞ্জ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close