• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
  • ||

পল্লবীতে দুর্বৃত্তের গুলিতে নিহত ১

প্রকাশ:  ১০ নভেম্বর ২০১৮, ০২:২৭
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর পল্লবীতে দুর্বৃত্তদের গুলিতে মহিউদ্দিন ওরফে মোহন খান (৪২) নামের এক ঝুট ব্যবসায়ী নিহত ও হাসান আলী (৪১) নামের এক বেকারি ব্যবসায়ী আহত হয়েছেন।

শুক্রবার (৯ নভেম্বর) রাত ৮টার দিকে ঘটনাটি ঘটে বলে জানা গেছে।

সম্পর্কিত খবর

    পরে গুরুতর আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসেন পরিচিত ব্যবসায়ীরা । রাত সোয়া ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসক মহিউদ্দিনকে মৃত ঘোষণা করেন।

    নিহত মহিউদ্দিন কিশোরগঞ্জ করিমগঞ্জ উপজেলার পানাহার গ্রামের মৃত রাশিদ খানের ছেলে। ঢাকাতে তিনি মিরপুর-১০ নম্বর সেকশন, ডি ব্লক, প্যারিস রোড, উদয়ন স্কুল সংলগ্ন ২১ নম্বর বাসায় বসবাস করে আসছিলেন তিনি। এলাকার জুট পট্টিতে তার জুটের ব্যবসা রয়েছে।

    নিহতের ভাগনে রবিন জানান, এলাকাতেই তার মামার জুট ব্যবসা রয়েছে। এ ছাড়া কালশি রোডে বিসমিল্লাহ হার্ডওয়ার নামের আরেকটি ব্যবসাপ্রতিষ্ঠান রয়েছে।

    তিনি বলেন, আমি বেকারি থেকে খাদ্যপণ্য কিনে বিভিন্ন দোকানে সরবরাহ করি। সকালে সরবরাহ করা মালের টাকা উঠাতে ওই এলাকায় গিয়েছিলাম। ঘটনাস্থলের পাশে একটি দোকান থেকে টাকা নেয়ার সময় পেছনে অনেকগুলো গুলির শব্দ শুনতে পাই। সঙ্গে সঙ্গে আমার হাতে গুলি লাগে এবং মামাকে লুটিয়ে পরতে দেখি।

    তবে, ঘটনায় দায়ি কাউকে চিহ্নিত করতে পারেননি তিনি।

    ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের দায়িত্বরত উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, মহিউদ্দিনে পেটে ও বুকে ৩টি ও হাসানের ডান হাতের কনুইয়ে ২টি গুলি লেগেছে। তার মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। গুলিবিদ্ধ হাসান হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

    /আইসা

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close