• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
  • ||

শনিবার ইসলামপুর যাচ্ছেন এরশাদ

প্রকাশ:  ০২ নভেম্বর ২০১৮, ১৪:৩৫ | আপডেট : ০২ নভেম্বর ২০১৮, ১৮:২২
জামালপুর প্রতিনিধি

আগামীকাল শনিবার (৩ নভেম্বর) জামালপুরের ইসলামপুরে আসছেন জাতীয় পার্টির চেয়ারম্যান, সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি ওই দিন হেলিকপ্টার যোগে ঢাকা থেকে বেলা পৌনে ৩টার দিকে ইসলামপুর উপজেলার গুঠাইল উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ মাঠে অবতরণ করবেন। তিনি সেখানে ইসলামপুর উপজেলা জাতীয় পার্টি আয়োজিত জনসভায় বক্তব্য রাখবেন।

দলীয় সূত্রে জানা গেছে, এরশাদের আগমনকে কেন্দ্র করে জাতীয় পার্টির স্থানীয় নেতাকর্মীদের মধ্যে বেশ সাড়া পড়ে গেছে। এই সম্মেলনকে এলাকার ভোটাররা জামালপুর-২ (ইসলামপুর) আসনে জাতীয় পার্টির প্রার্থীর সমর্থনে নির্বাচনি শোডাউন হিসেবে দেখছেন।

জামালপুর-২ আসনে এবার মহাজোটের প্রার্থী হচ্ছেন ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও এ আসনে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী মোস্তফা আল মাহমুদ ।

এরশাদের আগমন প্রসঙ্গে ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও এ আসনে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী মোস্তফা আল মাহমুদ পূর্ব পশ্চিম ডটকম কে বলেন, সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদকে ইসলামপুরের মানুষ ভালোবাসে। জামালপুর-০২ আসনের উন্নয়নের সূচনা হবে জাতীয় পার্টির হাত ধরে। তাই আগামীকালের সম্মেলনে গণমানুষের জোয়ার বইবে।

জেলা জাপার সদস্য ও স্থানীয় ভোটাররা বলেন, ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও এ আসনে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী মোস্তফা আল মাহমুদ রাজনীতিবিদ। সুশিক্ষিত গ্রহণযোগ্য ও সন্ত্রাস, দুর্নীতি, মাদকের বিরুদ্ধে তিনি সোচ্চার। তার নেতৃত্বে উপজেলায় জাতীয় পার্টি নতুন করে জেগে উঠেছে। বেকার ও দারিদ্রমুক্ত উপজেলা গঠণ করতে উনি সোচ্চার।তাই আমরা জাপা প্রার্থীকে বিজয়ী করবো ।’

এরশাদের আগমনকে কেন্দ্র করে ইসলামপুর উপজেলায় অর্ধশতাধিক তোরণ নির্মাণ ও মোস্তফা আল মাহমুদ সমর্থনে পোস্টারিং করেছেন জাপা সমর্থকরা।

/এসএফ

জামালপুর,জাতীয় পার্টির (জাপা)

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close