• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

গরু বোঝাই ট্রলির চাপায় ব্যবসায়ীর মৃত্যু

প্রকাশ:  ২৬ অক্টোবর ২০১৮, ১০:১৮
লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলায় গরু বোঝাই ট্রলির নিচে চাপা পড়ে হেলাল হোসেন(৪০) নামে এক গরু ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়ে আরিফুল ইসলাম(৩৮) নামে অপর এক গরু ব্যবসায়ী হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার ফকিরপাড়া ইউনিয়ন পরিষদের সামনে বুড়িমারী-লালমনিরহাট মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত গরু ব্যবসায়ী হেলাল হোসেন উপজেলার বড়খাতা ইউনিয়নের বুড়া সারডুবী গ্রামের আব্দুস ছাত্তার মিয়ার পুত্র। আহত আরিফুল ইসলাম উপজেলার ওই এলাকার বাসিন্দা।

হাতীবান্ধা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ প্রসূন কান্তি দাস জানান, পাশ্ববর্তী পাটগ্রাম উপজেলা থেকে গরু বোঝাই ট্রলি নিয়ে আসার সময় হাতীবান্ধা উপজেলার ফকিরপাড়া ইউনিয়ন পরিষদের সামনে বুড়িমারী-লালমনিরহাট মহাসড়কে একটি মালবাহী ট্রাককে সাইড দিতে গিয়ে মহাসড়কের পাশে ট্রলিটি উল্টে যায়। এ সময় স্থানীয়রা দ্রুত ছুটে গিয়ে ট্রলির নিচে চাপা পড়ে থাকা গরু ব্যবসায়ী হেলাল ও আরিফুলকে উদ্ধার করে। তাদেরকে উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথেই গরু ব্যবসায়ী হেলাল মারা যান এবং আহত আরিফুলকে স্বাস্থ্য-কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য ও পবিরবার পরিকল্পনা কর্মকর্তা রমজান আলী জানান, স্বাস্থ্য-কমপ্লেক্সে নিয়ে আসার আগেই হেলালের মৃত্যু হয়। এছাড়া অপর আহত গরু ব্যবসায়ী আরিফুলকে ভর্তি করানো হয় এবং তাকে চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে।

ওএফ

ব্যবসায়ীর মৃত্যু

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close