• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||

এবার কক্সবাজারে মইনুলের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

প্রকাশ:  ২৩ অক্টোবর ২০১৮, ১৬:১৩
জেলা প্রতিনিধি

ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে কক্সবাজারে সাংবাদিক মাসুদা ভাট্টিকে নিয়ে অশালীন মন্তব্য করায় মানহানির মামলা হয়েছে। কক্সবাজার আদালতের প্রশাসনিক কর্মকর্তা মো. আশেক ইলাহী শাহজাহান নুরী তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

মঙ্গলবার (২৩ অক্টোবর) কক্সবাজার জেলা বারের সদস্য অ্যাডভোকেট ফখরুল ইসলাম গুন্দু সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে (আদালত নং-৪) এ মামলা করেন।

পরে মামলাটি আমলে নিয়ে ব্যারিস্টার মইনুলের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত। মামলাটি পরিচালনা করেন জেলা বারের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইকবালুর রশিদ আমিন সোহেল। তাকে সহযোগিতা করেন অ্যাডভোকেট শওকত বেলাল।

মামলার অভিযোগ থেকে জানা যায়, এক টকশোতে ব্যারিস্টার মইনুল হোসেন সাংবাদিক মাসুদা ভাট্টির বিরুদ্ধে কুরুচিপূর্ণ মন্তব্য করে দেশের নারী সমাজকে চরমভাবে অপমান করেছেন। ওই ঘটনায় ক্ষুদ্ধ হয়ে বাদী এ মামলাটি দায়ের করেছেন।

প্রসঙ্গত, গত ১৬ অক্টোবর একাত্তর টেলিভিশনের টক শো ‘একাত্তরের জার্নাল’ এ ব্যারিস্টার মইনুল হোসেনকে সাংবাদিক মাসুদা ভাট্টি প্রশ্ন করেন, ‘জাতীয় ঐক্যফ্রন্টে আপনি যে হিসেবে উপস্থিত থাকেন- আপনি বলেছেন আপনি নাগরিক হিসেবে উপস্থিত থাকেন। কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই বলছেন, আপনি জামায়াতের প্রতিনিধি হয়ে সেখানে উপস্থিত থাকেন।

মাসুদা ভাট্টির এই প্রশ্নে রেগে গিয়ে মইনুল হোসেন বলেন, আপনার দুঃসাহসের জন্য আপনাকে ধন্যবাদ দিচ্ছি। আপনি চরিত্রহীন বলে আমি মনে করতে চাই। আমার সঙ্গে জামায়াতের কানেকশনের কোনও প্রশ্নই নেই। আপনি যে প্রশ্ন করেছেন তা আমার জন্য অত্যন্ত বিব্রতকর।

/রবিউল

ব্যারিস্টার মইনুল হোসেন,কক্সবাজার,মাসুদা ভাট্টি

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close