• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

এএসআই’র পিস্তল কেড়ে নিয়ে গুলি করার চেষ্টা

প্রকাশ:  ২৩ অক্টোবর ২০১৮, ১০:৪৮
পাবনা প্রতিনিধি

পাবনার সাঁথিয়ায় বিভিন্ন মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি সিয়াম হোসেন (৩০) কে ছিনিয়ে নেয়ার চেষ্টা করেছে সন্ত্রাসীরা। এক পর্যায়ে অভিযানে যাওয়া এক এএসআই’র পিস্তল কেড়ে নিয়ে তাকেই গুলি করার চেষ্টা করে ওই আসামির ছোট ভাই সাজ্জাদ হোসেন। এ ঘটনায় আহত হয়েছে দুই পুলিশ।

সোমবার (২২ অক্টোবর) রাত আটটার দিকে উপজেলার কাশিনাথপুর বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (বেড়া সার্কেল) আশিষ বিন হাসান জানান, কাশীনাথপুর বাজার এলাকায় পুলিশ ফাঁড়ির সদস্যরা চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ সিয়াম হোসেনকে গ্রেফতার করে হ্যান্ডকাপ পড়ানোর চেষ্টা করে। কিন্তু এতে বাধা দেয় সিয়াম। এ সময় পুলিশের ওপর হামলা চালিয়ে তাকে কেড়ে নেয়ার চেষ্টা করে সিয়ামের কয়েকজন সহযোগী।

ভাইকে ছাড়িয়ে নিতে সিয়ামের ছোট ভাই সাজ্জাদ ও তার সহযোগীরা পুলিশের সাথে ধস্তাধস্তি শুরু করে। এরই এক পর্যায়ে এএসআই মামুনুর রশিদের কোমর থেকে পিস্তল কেড়ে নিয়ে তাকে গুলি করার চেষ্টা করে সাজ্জাদ। এ সময় অন্যান্য পুলিশ সদস্যরা তাকে ধাওয়া করলে পিস্তল ফেলে পালিয়ে যায় সাজ্জাদ। পরে ঘটনাস্থল থেকে বরাট গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে সন্ত্রাসী সিয়াম হোসেন ও তার সহযোগী আলম কাজীর ছেলে নিবিড় হোসেন (৩০) কে গ্রেফতার করে।

পুলিশ ফাঁড়ির ইনচার্জ আশরাফুল আলম জানান, সন্ত্রাসীদের সঙ্গে ধস্তাধস্তির সময় ফাঁড়ির এএসআই মামুনুর রশিদ (৩৭) ও কনস্টেবল সাগর হোসেন (৩৫) আহত হন। তাদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর হোসেন জানান, সিয়াম এলাকার চিহ্নিত চাঁদাবাজ। সে কাশীনাথপুর বাণিজ্যিক এলাকা থেকে চাঁদাবাজি করতো। তার বিরুদ্ধে অপহরণ, হামলা, চাঁদাবাজী ও মাদকসহ ১০-১২টি মামলা রয়েছে। পুলিশের ওপর হামলার ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।

/পি.এস

পাবনা,গুলি,পিস্তল

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close