• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

বেনাপোলে দু'গ্রুপের সংঘর্ষে নিহত ১

প্রকাশ:  ২০ অক্টোবর ২০১৮, ১৪:১১
বেনাপোল প্রতিনিধি

যশোরের শার্শা কেরালখালি পল্লীতে দু'গ্রুপের সংঘর্ষে হোসেন আলী নামে একজন নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরো দু জন। নিহত হোসেন আলী কেরালখালি গ্রামের মুনতাজ আলীর ছেলে। আহত দুইজনকে স্থানীয়রা উদ্ধার করে বুরুজ বাগান স্বাস্থ্য কেন্দ্রে পাঠিয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, পূর্ব শত্রুতার জের ধরে শনিবার (২০ অক্টোবর) সকালে হোসেন আলীর বাড়ীতে হামলা চালায় একই গ্রামের আব্দুল করিম এর পুত্র ফরিদ উদ্দিন(২২), রিজাউলরে ছেলে তরিকুল(২০) রিজাউলের স্ত্রী ফাহিমা(৪৫) সহ আরও অনেকে জড়িত আছে বলে জানা যায় । এসময় তাদেরকে বাধা দেয় হোসেন আলী ও তার পুত্র সাকিল হোসেন। চলে উভয়ের মধ্যে মারামারি। এ সময় পিটিয়ে হত্যা করা হয় হোসেন আলীকে।

গুরুতর আহত হয় সাকিল ও ফরিদ উদ্দিন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। আতংক ও উত্তেজনা বিরাজ করছে গ্রামজুড়ে।

শার্শা থানার ওসি এম মসিউর রহমান জানান, পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় খুন হয় হোসেন আলী। আহত হয় দু জন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে বলে জানান তিনি। লাশ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি। স্থানীয়রা জানান শুক্রবার সকালে স্থানীয় বাজারে চায়ের দোকানে একটি বাইসাইকেল কেনাবেচা নিয়ে হোসেন আলী ও ফরিদ উদ্দিনের মধ্যে কথাকাটাকাটি হয়। এরই সূত্র ধরে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

/পি.এস

বেনাপোল,নিহত

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close