• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সাংবাদিক স্বপনের ওপর হামলায় স্মারকলিপি প্রদান, মামলা দায়ের

প্রকাশ:  ১৭ অক্টোবর ২০১৮, ১৫:০০
পাবনা প্রতিনিধি

পাবনায় সিনিয়র সাংবাদিক হাবিবুর রহমান স্বপনের ওপর হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মৌন মিছিল করেছে জেলার গণমাধ্যমকর্মীরা। এ সময় তারা প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন।

বুধবার দুপুরে পাবনা প্রেসক্লাব থেকে মুখে কালো কাপড় বেঁধে একটি মৌন মিছিল বের করেন বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা। মিছিলটি শহরের প্রধান সড়ক ঘুরে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

সম্পর্কিত খবর

    সেখানে প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি জেলা প্রশাসককে প্রদান করেন সাংবাদিক নেতারা। পরে পুলিশ সুপারের কাছে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর একই দাবি সম্বলিত আরেকটি স্মারকলিপি প্রদান করা হয়।

    স্মারকলিপি গ্রহণ করে জেলা প্রশাসক জসিম উদ্দিন ও পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় আনার আশ্বাস দেন গনমাধ্যমকর্মীদের। এ সময় পাবনা প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক শিবজিত নাগ, সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, সহ-সভাপতি কামাল আহমেদ সিদ্দিকী, সাধারণ সম্পাদক আঁখিনূর ইসলাম রেমন, পাবনা জেলা সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান, মুক্তিযোদ্ধা কলামিস্ট এবাদত আলী, সাংবাদিক এবিএম ফজলুর রহমান, আহমেদ উল হক রানা, নরেশ মধু, দৈনিক নতুন বিশ্ববার্তার সম্পাদক শহীদুর রহমান শহীদ, দৈনিক সিনসা সম্পাদক মাহবুব আলম সহ বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

    উল্লেখ্য, গত ১৩ অক্টোবর রাতে প্রেসক্লাব থেকে বাসায় ফেরার পথে বৈশাখী টেলিভিশন ও দৈনিক সংবাদের পাবনা প্রতিনিধি হাবিবুর রহমান স্বপনকে রড দিয়ে পিটিয়ে আহত করে দূর্বৃত্তরা।

    এদিকে এ ঘটনায় ১৫ অক্টোবর রাতে আহত সাংবাদিক হাবিবুর রহমান স্বপন বাদি হয়ে অজ্ঞাতনামা তিনজনকে আসামী করে পাবনা সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। তবে এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

    ওএফ

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close