• বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ৩ কার্তিক ১৪২৫
  • ||

ময়মনসিংহে উপজেলা চেয়ারম্যানসহ বিএনপি-জামায়াতের ৫৪ নেতাকর্মীর নামে মামলা

প্রকাশ:  ১২ অক্টোবর ২০১৮, ১৯:৫৭
ময়মনসিংহ প্রতিনিধি
প্রিন্ট

দেশকে অস্থিতিশীল, আইন শৃঙ্খলার অবনতি করাসহ ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করার দায়ে ত্রিশাল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীনসহ বিএনপি-জামায়াতের ৫৪ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ।

বুধবার (১০ অক্টোবর) দিবাগত রাত আড়াইটার দিকে ত্রিশাল থানা পুলিশের উপ-পরিদর্শক (এস.আই) বিকাশ চন্দ্র সরকার বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

মামলায় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন ছাড়াও উপজেলা জামায়েতের আমীর আব্দুল্লাহ হিল বাকী নোমান, উপজেলা যুবদল নেতা মাজহারুল ইসলাম জুয়েল, জেলা উলামা দলের সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন শামীম, সাখুয়া বিএনপির সাবেক সভাপতি ও ইউ.পি চেয়ারম্যান শাহ মোঃ গোলাম ইয়াহিয়া, সাখুয়া বিএনপির সভাপতি ও সাবেক ইউ.পি চেয়ারম্যান মোঃ আইয়ুব আলী, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক মুঞ্জুরুল ওয়াহেদ নিক্সন, মঠাবাড়ী বিএনপির আহবায়ক সাইদুল হাজী, ধানীখোলা বিএনপির সভাপতি ইকবাল বাহার, সাংগঠনিক সম্পাদক মোঃ আইয়ুব আলী, বইলর বিএনপির সাধারন সম্পাদক ইলিয়াছ, কাঠাঁল বিএনপির সাধারণ সম্পাদক রুহুল আমিন, কানিহারী বিএনপির সাধারণ সম্পাদক ডা. হাশমত আলী, সাখুয়া বিএনপির সাধারণ সম্পাদক ডা. মোঃ ফেরদৌস, আমিরাবাড়ী বিএনপির সভাপতি খাইরুল বাশার, সাধারণ সম্পাদক আকরামুদৌলা মকবুল, মোক্ষপুর বিএনপির সাধারণ সম্পাদক আঃ সামাদসহ ৫৪ জনকে অভিযুক্ত করা হয়েছে। এ মামলায় ইসলামী আন্দোলন বাংলাদেশ ত্রিশাল উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক মুফতি মাহদী হাসান তালুকদারকেও আসামি করা হয়।

ত্রিশাল থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমান মামলার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলার এজাহারে ৫৪ জন ও অজ্ঞাত ১৫/২০ জনকে আসামি করা হয়েছে। তাদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

/পি.এস

ময়মনসিংহ,বিএনপি,জামায়াত