• বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ৩ কার্তিক ১৪২৫
  • ||

চাঁপাইনবাবগঞ্জে বৃদ্ধার মরদেহ উদ্ধার

প্রকাশ:  ১২ অক্টোবর ২০১৮, ১৭:৫৭
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট

চাঁপাইনবাবগঞ্জ শহরের বিদিরপুর মহল্লা থেকে আনোয়ারা বেগম (৭৫) নামে একজন বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি ওই মহল্লার মৃত.ওয়ায়েজ উদ্দিনের স্ত্রী।

শুক্রবার (১২ অক্টোবর) সকাল ৯টার দিকে স্থানীয় সুত্রে খবর পেয়ে দুপুর ১২টা নাগাদ নিজ বাড়ি থেকে ওই বৃদ্ধার মরদেহ উদ্ধারের পর পুলিশ থানায় নিয়ে আসে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউর রহমান বলেন, সকালে বৃদ্ধার মরদেহ বাড়ির পেছনের একটি পুকুর থেকে উদ্ধার করে বাড়িতে এনে রাখে পরিবারের সদস্যরা। এর আগে তারা বৃদ্ধার পরনের কাপড় ওই পুকুরে ভাসতে দেখে। বৃদ্ধার দেহে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি।

পুলিশ জানায়, বৃদ্ধার তিন ছেলে প্রবাসী। তাঁদের স্ত্রীরা একই বাড়িতে থাকেন। পরিবারের সদস্যরা ওই পুকুরটি ব্যবহার করে। বৃহস্পতিবার দিবাগত রাতের কোন এক সময় ওই বৃদ্ধা পুকুর ব্যবহারের জন্য যেয়ে থাকতে পারেন। তবে ঠিক কিভাবে বৃদ্ধার মৃত্যু ঘটেছে তা নিশ্চিত হতে পারেনি পুলিশ।

ওসি জানান, মৃত্যূর কারণ উদঘাটনে জিজ্ঞাসাবাদের জন্য বৃদ্ধার তিন ছেলের বউকে থানায় আনা হয়েছে। এছাড়া ময়নাতদন্ত প্রতিবেদনে বৃদ্ধার মৃত্যুর কারণ জানা যাবে বলেও জানান ওসি। এ ঘটনায় মামলার বিষযটি প্রক্রিয়াধীণ বলেও জানান তিনি।

/পি.এস

চাঁপাইনবাবগঞ্জ,উদ্ধার