• বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ৩ কার্তিক ১৪২৫
  • ||

বিএনপি-জামায়াতের সন্ত্রাস সম্পর্কে সজাগ থাকতে হবে: পররাষ্ট্রমন্ত্রী

প্রকাশ:  ১২ অক্টোবর ২০১৮, ১৭:১৮
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট

পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী বলেছেন, ২১ আগস্ট গ্রেনেড হামলায় সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমানের স্ত্রী আইভি রহমানসহ ২৪ জন আওয়ামী লীগের নেতাকর্মীকে নির্মম ভাবে হত্যা করেছে বিএনপি। এই বিএনপি-জামায়াতের সন্ত্রাস সম্পর্কে সবাইকে সজাগ থাকতে হবে।

শুক্রবার সকাল ১১টার দিকে খানসামা উপজেলার ভাবকী ইউনিয়নের কুমড়িয়া মন্ডলের বাজারে রাস্তা পাকাকরণের ভিত্তি ও পথসভায় তিনি এসব কথা বলেন।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, শেখ হাসিনা সরকার শিক্ষা , রাস্তাঘাট, বিদ্যুৎ, অবকাঠামো, সেতু, এমন কোন সেক্টর নেই যেখানে সরকারের উন্নয়নের ছোয়া লাগেনি। শিক্ষার মান বৃদ্ধিতে সরকার অবকাঠামোগত উন্নয়নসহ নানামুখী প্রকল্প বাস্তবায়ন করছে। শহর ও গ্রামের মধ্যে কোন পার্থক্য থাকবে না সে লক্ষ্যে কাজ করছে সরকার। গ্রামের মানুষের জীবন মানোন্নয়নে প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা নিরলস পরিশ্রম করছি। এ সরকারের আমলে যে উন্নয়ন হয়েছে। এ উন্নয়ন দেখে আবারো নৌকাকে বিজয়ী করতে ভোট দেওয়ার আহবান জানান তিনি।

এসময় আরও উপস্থিত ছিলেন খানসামা উপজেলা চেয়ারম্যান সহিদুজ্জামান শাহ, উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, উপজেলা এলজিইডি প্রকৌশলী সুবীর কুমার সরকার, বালিয়াডাঙ্গী কৃষি কর্মকর্তা সাফিয়ার রহমান, অফিসার ইনচার্জ আ:মতিন প্রধান, ভাবকী ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, গোয়ালডিহি ইউপি চেয়ারম্যান আইনুল হক শাহ,উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাড.শামসুর রহমান পারভেজ, কোষাধক্ষ্য আজিজুর রহমানসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ এবং এলাকাবাসী।

-একে

আবুল হাসান মাহমুদ আলী