• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

‘মাদকমুক্ত দেশ গঠনে শেখ হাসিনার বিকল্প নেই’

প্রকাশ:  ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১৯:২৩ | আপডেট : ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১৯:২৭
ফরিদপুর সংবাদদাতা

কৃষকলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি ও ফরিদপুর জেলা আওয়ামী লীগ সদস্য আরিফুর রহমান দোলন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন। একইসঙ্গে মাদক থেকে দূরে থেকে যুবসমাজ যেন আরও ভালো করে নিজেদের তৈরি করতে পারে সে জন্য প্রধানমন্ত্রী খেলাধুলার পৃষ্ঠপোষকতা করে যাচ্ছেন। আর বেগম খালেদা জিয়া ও তার দল মাদককে পৃষ্ঠাপোষকতা করে। তাই মাদকমুক্ত দেশ গঠনে শেখ হাসিনার কোনও কিবল্প নেই।

বুধবার (২৬ সেপ্টেম্বর) বিকাল তিনটার দিকে ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় ‘আ. সাত্তার মোল্যা (ধলামিয়া) স্মৃতি ফুটবল টুর্নামেন্টের’ দ্বিতীয় সেমি ফাইনাল খেলার উদ্বোধনকালে ‍তিনি এসব কথা বলেন। ময়না হাই স্কুল খেলার মাঠে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়।

ফরিদপুর-১ আসনের আ.লীগে মননোয়ন প্রতাশী জনপ্রিয় এই নেতা বলেন, খেলাধুলা শুধুমাত্র শারীরিক ও মানসিক বিনোদনই দেয় না, বরং সব ধরনের খারাপ কাজ থেকে যুবসমাজকে বিরত রাখে। মাদকমুক্ত দেশ গঠন করার জন্য শেখ হাসিনা যে উদ্যোগ নিয়েছেন সেটির সফল বাস্তবায়ন যেন হয়, তার জন্য আগামীতে শেখ হাসিনাকে পুনঃরায় নির্বাচিত করতে হবে।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার উদ্যোগে ক্রীড়া জগতে বাংলাদেশ আজ ভালো অবস্থানে পৌছেছে উল্লেখ করে দোলন উপস্থিত লোকজনের প্রতি বলেন, আজকে আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা হয়েছে। খেলাধুলায়ও বাংলাদেশ একটি বিশেষ মর্যাদা লাভ করেছে, বিশ্বের কাছে মডেল হয়েছে। আপনারা ময়না এলাকাবাসী খেলাধুলাকে যেভাবে প্রাধান্য দিয়েছেন আর যুবসমাজকে উৎসাহ দিয়ে প্রধানমন্ত্রীর ডাকে মাদকের বিরুদ্ধে যুদ্ধে শামিল হয়েছেন, সে জন্য আমি আপনাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এসময় উপস্থিত লোকজনের কাছে আলফাডাঙ্গা-বোয়ালমারী-মধুখালী তথা ফরিদপুর অঞ্চলের অসমাপ্ত উন্নয়ন কর্মকান্ড যেন আরও এগিয়ে নিয়ে যেতে পারেন তার জন্য দোয়া ও সহযোগিতা প্রত্যাশা করেন ঢাকাটাইমস ও সাপ্তাহিক এই সময় সম্পাদক।

খেলাধুলার প্রতি নিজের ভালোবাসা প্রকাশের অংশ হিসেবে ঢাকাটাইমস সম্পাদক স্থানীয়দের উদ্দেশ্যে খেলাধুলার পৃষ্ঠপোষকতার ঘোষণা দেন।

তিনি বলেন, এলাকাবাসীর পক্ষ থেকে আমাকে বলা হয়েছে, এখানে প্রতিবছর খেলাধুলা ও টুর্ণামেন্টের আয়োজন করা হয়। এটি তো ব্যয়বহুল। শেখ হাসিনার একজন আদর্শ সেনিক হিসেবে আমি আজকে এখানে খেলাধুলার সকল ধরণের ব্যয়ভার নিলাম। কথা দিলাম- ভবিষ্যতে আপনাদের সকল ধরণের শুভ উদ্যোগের সাথে আমাকে আপনারা সর্বক্ষণ পাশে পাবেন।

ময়না এলাকা থেকে সাকিব আল হাসানের মতো হাজারো ভালো খেলোয়াড় বের হয়ে আসবে বলেও আশাবাদ ব্যক্ত করেন নিজ এলকায় নানামুখি উন্নয়ন কর্মকাণ্ডের জন্য প্রশংসিত দোলন।

এসময় ফরিদপুর জেলা পরিষদ সদস্য ও জেলা কৃষক লীগের সদস্য সচিব শেখ শহীদুল ইসলাম শহীদ, কেন্দ্রীয় কৃষক লীগের সম্পাদকমন্ডলীর সদস্য শেখ শওকত হোসেন, ময়না ইউপি চেয়ারম্যান নাসির মো. সেলিম, ময়না ইউপি আওয়ামী লীগের সভাপতি আ. রশীদ মোল্যা, আলফাডাঙ্গা সদর ইউপি চেয়ারম্যান আহাদুল হাসান আহাদ, গোপালপুর ইউপি চেয়ারম্যান ইনামুল হাসান, সাবেক বুড়াইচ ইউপি চেয়ারম্যান আব্দুল ওহাব পান্নু, বোয়ালমারী উপজেলা কৃষক লীগের সদস্য সচিব মনিরুজ্জামান মৃধা লিটন, জাতীয় ক্রিকেটার সাকিব আল হাসানের পিতা খন্দকার মসরুর রেজা প্রমূখ উপস্থিত ছিলেন।

আরিফুর রহমান দোলন,ফরিদপুর

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close