• বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ৩ কার্তিক ১৪২৫
  • ||

ইউপি চেয়ারম্যানের হত্যাকারীদের বিচার দাবীতে মানববন্ধন

প্রকাশ:  ২৪ সেপ্টেম্বর ২০১৮, ১৭:১২
বরিশাল প্রতিনিধি
প্রিন্ট

বরিশালের উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বিশ্বজিৎ হালদার নান্টু'র (৪০) হত্যাকারীদের গ্রেফতার ও দ্রুত বিচার দাবীতে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

সোমবার (২৪ সেপ্টেম্বর) বেলা ১১টায় জল্লা ইউনিয়নের কারফা বাজারে স্থানীয়রা এ মানববন্ধনের আয়োজন করে। মানববন্ধনে নিহতের বাবা মুক্তিযোদ্ধা সুকলাল হালদার, উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান অপুর্ব কুমার বাইন রিন্টু, সীমা রানী শীল, জল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাচ্চুসহ স্থানীয় আওয়ামীলী এর সহযোগী সংগঠন এবং নিহতের পরিবারের অন্যান্য সদস্যরা বক্তব্য রাখেন। মানববন্ধনে স্বজন ও শুভাকাঙ্খীরা কান্নায় ভেঙ্গে পড়েন এবং চেয়ারম্যানের হত্যাকারীদের বিচারের দাবী জানান।

উল্লেখ্য, শুক্রবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উজিরপুরের ইউনিয়নের কারফা বাজারে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে বসে দুর্বৃত্তদের গুলিতে নিহত হন উপজেলা চেয়ারম্যান। এসময় গুরুত্বর আহত হন আরো ২ যুবক।

চেয়ারম্যানের মৃত্যুর খবরের পরপরই জল্লা ইউনিয়নজুড়ে বিক্ষোভে ফেটে পড়েন এলাকাবাসী। পাশাপাশি উজিরপুরের বিভিন্ন স্থানে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচী পালন করেছে স্থানীয়রা। এরইমধ্যে ইউনিয়নের চেয়ারম্যান বিশ্বজিৎ হালদার নান্টু হত্যার ঘটনায় তার বাবা সুকলাল হালদার বাদী হয়ে ৪০ জনের বিরুদ্ধে উজিরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পাশাপাশি এ পর্যন্ত পুলিশ ৭ জনকে আটক করেছেন।

বরিশাল,চেয়ারম্যান