• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

স্কুলছাত্রীকে ধর্ষণ ও হত্যার অভিযোগে যুবক গ্রেফতার

প্রকাশ:  ১৬ আগস্ট ২০১৮, ১৯:৫১
বরিশাল প্রতিনিধি

পটুয়াখালীর মহিপুর থানার মহিপুর সদর ইউনিয়নের সেরাজপুর গ্রামে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী ইভা আক্তারকে পালাক্রমে ধর্ষণ শেষে হত্যার অভিযোগে দায়ের করা মামলায় পুলিশ কাওসার ঘরামী (২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে।

বাবলাতলা বাজার থেকে কাওসারকে বৃহস্পতিবার দুপুরে মহিপুর থানা পুলিশ গ্রেফতার করে। কাওসার সেরাজপুর গ্রামের সামসু ঘরামীর ছেলে।

মহিপুর থানার ওসি মো. মিজানুর রহমান জানান, কাওসার এলাকায় চিহ্নিত বখাটে। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে একদল অজ্ঞাত দুর্বৃত্ত নিহত ছাত্রীর ঘরে প্রবেশ করে পালাক্রমে ধর্ষণ করলে অচেতন হয়ে পড়ে। গোপনাঙ্গ থেকে অতিরিক্ত রক্তক্ষরণ হচ্ছিল। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে কুয়াকাটা হাসপাতালে নেয়ার পথে মারা যায়।

এদিকে বর্বর ও নৃশংস হত্যাকাণ্ডের এ ঘটনার পরে এলাকার লোকজন আতঙ্ক আর উৎকন্ঠায় রয়েছেন। ঘটনার পর থেকে নিহত ছাত্রীর সৎ মা সালমা বেগমকে পুলিশ প্রায় ২৪ ঘন্টা জিজ্ঞাসাবাদ শেষে কোন কূল-কিনার করতে পারেনি।

বুধবার নিহত ছাত্রীর বাবা ইসমাইল ঘরামী অজ্ঞাত ৪/৫ জনকে আসামি করে ধর্ষণ ও হত্যার অভিযোগে একটি মামলা করেছেন। পুলিশ শিশুটির লাশের ময়নাতদন্ত সম্পন্ন করেছে। বুধবার সন্ধ্যার পরে তাকে দাফন করা হয়েছে।

নিহত শিশুর ফুফু পারভীন আক্তার জানান, দুর্বৃত্তরা যখন ঘরে ঢুকে তখন সালমা বেগম ঘুমানো ছিল। ছোট বাচ্চাটিও ঘুমানো ছিলো। দুর্বৃত্তরা বাচ্চা দুইটির মুখে স্কচটেপ লাগিয়ে দেয়। ততক্ষণে সালমা বেগম কিছুই টের পায়নি। যখন তাকে ধর্ষণ করতে আসে তখন সে চিৎকার দিয়ে দৌড়ে পাশের বাড়ি চলে যায়। কিন্তু পাশের বাড়িতেও কোন পুরুষ লোকজন ছিল না। ততক্ষণে মসজিদের নামাজ শেষ হলে মুসল্লিরা ডাকাত ডাকাত বলে চিৎকার করেন। পরে এলাকার লোকজন বাড়িতে গিয়ে ইভাকে রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে হাসপাতালে নিয়ে যায়।

ওএফ

ধর্ষণ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close