• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

শাহীবাজারে শেখ রাসেল পরিষদের উদ্যোগে শোক দিবস পালিত

প্রকাশ:  ১৫ আগস্ট ২০১৮, ২১:৩২
নারায়ণগঞ্জ সংবাদদাতা

নারায়ণগঞ্জের শাহীবাজারে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কুতুবপুর ৫ নং ওয়ার্ডের উদ্যোগে পালিত হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস।

বুধবার (১৫ আগস্ট) দুপুরে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ নারায়ণগঞ্জ সদর উপজেলার সহ-সভাপতি নাজমুল ইসলাম (সুমন) এর নেতৃত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন কুতুবপুর ৫ নং ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি ডা. আনোয়ার হোসেন।

সম্পর্কিত খবর

    সভা শেষে হাজারো নেতাকর্মীদের উপস্থিতে প্রায় ৫০০ দুস্থ ও গরীব মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।

    সভায় নাজমুল ইসলাম (সুমন) বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শুধু একটি নাম নয়, এর সঙ্গে জড়িয়ে আছে বাঙালি জাতির চেতনা। এই মহান নেতার জন্ম না হলে পৃথিবীর বুকে বাংলাদেশের মানচিত্র স্থান পেতো না। একমাত্র বঙ্গবন্ধুই করে দেখিয়েছেন তিনি বহুমুখী নেতৃত্বের অধিকারী ছিলেন। কারণ তিনি মুক্তিযুদ্ধের আগে ছাত্র, কৃষক, শ্রমিকদের এক সুতায় বেঁধেছিলেন। কিন্তু ১৯৭৫ সালের এই দিনে ৭১ সালের পরাজিত শক্তি ও এদেশের কিছু স্বার্থলোভী মহল স্বপরিবারে তাকে হত্যা করে। যা জাতি হিসেবে আমাদের লজ্জার বিষয়। বর্তমানে তার সুযোগ্য কন্যার হাত ধরে বাংলাদেশ তার স্বপ্ন বাস্তবায়নের দিকে এগিয়ে যাচ্ছে।

    এসময় উপস্থিত ছিলেন এনভি নাজমুল, যুবায়ের, আশিক, রিদয়, আরকে রিদয়, পারভেজ, সবুজ, বাপ্পিসহ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কুতুবপুর ৫ নং ওয়ার্ডের নেতাকর্মীরা।

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close