• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ছিনতাইকারি নিয়ে দুই থানা পুলিশের হাতাহাতি

প্রকাশ:  ১৪ আগস্ট ২০১৮, ১৫:৫০
রাজশাহী প্রতিনিধি

ছিনতাইকারিকে নিয়ে রাজশাহীতে দুই থানা পুলিশের মধ্যে উত্তেজনার পর ধাক্কাধাক্কি, হাতাহাতি ও লাঠি চার্জের ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশের কর্মকর্তারা গিয়ে সালিশ বৈঠক করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। জেলা পুঠিয়া ও মহানগরের বেলপুকুর থানা পুলিশের মধ্যে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সোমবার রাত ১০টার দিকে পুঠিয়া উপজেলার বেলপুকুর ইউনিয়নের বাশপুকুর এলাকায় ছিনতাইয়ের ঘটনা ঘটে। দুই মোটরসাইকেলে চার ছিনতাইকারি দুর্গাপুরের ফয়সাল নামের এক ব্যবসায়ীর ৫০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালানোর চেষ্টা করে। এ সময় মোটরসাইকলেসহ এক ছিনতাইকারিকে ধরে গণপিটুনি দেয় স্থানীয়রা। এ সময় তার মোটারসাইকেল পুড়িয়ে দেয় তারা।

আটক ছিনতাইকারীর নাম মহিদুল ইসলাম (২৭)। তার বাড়ি চারঘাট উপজেলার বাগুরিয়া এলাকায়।

পুঠিয়া ও বেলপুকুর থানার সীমান্তে এ ঘটনার খবর পেয়ে সেখানে দুই থানার পুলিশ উপস্থিত হয়। এর মধ্যে এসআই বজলুর রহমানের নেতৃত্বে পুঠিয়া থানা পুলিশ ও এসআই রউফ ও সেলিম রেজার নেতৃত্বে বেলপুকুর থানার পুলিশ যায় সেখানে। উভয় থানার পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে জনরোষ থেকে ছিনতাইকারি মহিদুলকে উদ্ধার করে।

পরে মহিদুলকে কোন থানায় নেয়া হবে এ নিয়ে বেলপুকুর থানার এসআই রউফের সঙ্গে বজলুর কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ধাক্কাধাক্কি ও হাতাহাতির পর এসআই রউফ লাঠি চার্জ করে। পরে খবর পয়ে পুঠিয়া ও বেলপুকুরের ওসিসহ উভয় থানার পুলিশ সেখানে উপস্থিত হয়। পরে সেখানে পুলিশের সালিশ বৈঠক করে নির্ধারণ করা হয় ঘটনাস্থল কোন থানার মধ্যে। পরে বেলপুকুর পুলিশ ছিনতাইকারি মহিদুলকে নিয়ে যায়। পরে চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

বেলপুকুর থানার ওসি গোলাম মোস্তফা পুলিশের মধ্যে ধাক্কাধাক্কি ও লাঠি চার্জ করার কথা অস্বীকার করে তিনি জানান, ঘটনাস্থল কোন থানার মধ্যে এ নিয়ে দুই এসআইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে তারা গিয়ে বিষয়টি ঠিক করে নেয়া হয়। দুই থানার সীমান্ত এলাকায় ঘটনাটি ঘটায় এ সমস্য হয়েছিল বলে জানান তিনি।

প্রত্যক্ষদর্শীদের বরাদ দিয়ে ওসি গোলাম মোস্তফা বলেন, দুর্গাপুর থেকে ৫০ হাজার টাকা নিয়ে বানেশ্বর বাজারে যাচ্ছিল ফয়সাল বাবু ও তার প্রতিবেশি ভাতিজা আল আমিন। এ সময় বাশপুকুর এলাকায় দুর্গাপুরের দিক থেকে আসা দুটি মোটরসাইকেলে চারজন ছিনতাইকারি তাদের পথরোধ করে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। তাদের চিৎকারে স্থানীয়রা বেরিয়ে ছিনতাইকারিদের ধাওয়া করে। এ সময় মোটরসাইকেলসহ তিনজন পালিয়ে গেলেও একজনকে ধরে ফেলে তারা। পরে তাকে গণপিটুনি দিয়ে তার মোটরসাইকেলে আগুন দেন।

ওএফ

হাতাহাতি,পুলিশ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close