• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ফেনীতে গণপিটুনিতে গরু চোরের মৃত্যু

প্রকাশ:  ১৪ আগস্ট ২০১৮, ১৩:১০
ফেনী প্রতিনিধি

ফেনীর ছনুয়া ইউনিয়নের ভাঙ্গার তাকিয়া বাজারে সোমবার (১৩ আগস্ট) গভীর রাতে জনতার গণপিটুনিতে গরু চুরি করতে আসা অজ্ঞাতনামা চোর (২৫) এর মৃত্যু হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই রাত ২টার দিকে ৭/৮ জন অজ্ঞাতনামা ব্যক্তিরা একটি পিকআপ নিয়ে বাজারের পাশের মো. রবিউল হকের গরুর ফার্ম হতে গরু চুরি করার উদ্দেশ্য আসে। এক পর্যায়ে বাজারের কয়েকজন ব্যবসায়ী ঘটনা টের পেয়ে আরো লোকজন জড়ো হয়ে চোরদের ধাওয়া করে। এসময় চোরদের হামলায় মো. সাইফুল ইসলাম নামে এক ব্যবসায়ী আহত হয়। উপস্থিত অন্যদের ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে ধাওয়া করে এক চোরকে ধরে ফেলে। বাকীরা পালিয়ে যায়। পরে বিক্ষুব্ধ জনতা রাত্রের অন্ধকারে চোরকে উত্তম-মধ্যম দিয়ে বাজারে এক পাশে বেঁধে রাখে। কিন্তু অজ্ঞাতনামা ওই ব্যক্তি চুরি করতে আসার পূর্বে কোন নেশাজাতীয় দ্রব্য পান করার কারণে তার মুখ দিয়ে লালা বের হওয়ার কিছুক্ষণ পরই তার মৃত্যু হয়।

খবর পেয়ে সকালে ছনুয়া ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ঘটনাস্থলে উপস্থিত হয়ে বোগদাদীয়া পুলিশ ফাঁড়িতে অবহিত করেন। আহত ব্যবসায়ী সাইফুল ইসলামকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। মৃত ব্যক্তির এখনো কোন পরিচয় পাওয়া যায়নি। তার কাছে একটি মোবাইল ফোন পাওয়া গেছে। এ ব্যাপারে থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

বোগদাদীয়া পুলিশ তদন্ত ফাঁডির এস.আই মেজবাহ উদ্দিন গণপিটুনিতে অজ্ঞাতনামা ব্যক্তির মৃত্যুর বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

/পি.এস

ফেনী,মৃত্যু

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close