• বৃহস্পতিবার, ১৬ আগস্ট ২০১৮, ১ ভাদ্র ১৪২৫
  • ||

দুই বোনকে গণধর্ষণ, ইউপি সদস্য গ্রেফতার

প্রকাশ:  ২২ জুলাই ২০১৮, ১৬:৪৯
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট

নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার জাহাজমারা ইউনিয়নে দুই বোন (২৩) ও (১৮) গণধর্ষণের শিকার হয়েছে। ঘটনায় অভিযুক্ত ইউপি সদস্য (মেম্বার) বেলাল হোসেন’কে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২১ জুলাই) রাতে অভিযান চালিয়ে মেম্বারকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত বেলাল হোসেন জাহাজমারা ৯নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে জাহাজমারা ইউনিয়নের আমতলী গ্রামের আজীমনগর এলাকায় স্থানীয় ইউপি সদস্য বেলাল তার লোকজন নিয়ে ভিকটিমদের ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে। এসময় তারা দুই ভিকটিমের বড় বোনকে অস্ত্রের মুখে জিম্মি করে ছোট দুই বোনকে পালাক্রমে ধর্ষণ করে। পরে তারা ভিকটিমের বড় বোনকে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে পালিয়ে যায়।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান শিকদার বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনায় ধর্ষিতাদের বড় বোন বাদী হয়ে মেম্বারকে প্রধান আসামী ও আরো ৫ জনের নাম উল্লেখ থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলার প্রধান আসামী বেলাল মেম্বারকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

তিনি আরো জানান, রোববার সকালে গ্রেফতারকৃত মেম্বারকে আদালতে প্রেরণ করা হয়েছে। ভিকটিমদের উদ্ধার করে মেডিকেল টেস্টের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ওএফ

গ্রেফতার