• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||

ভৈরবে আনসার ভিডিপির কার্যালয় উচ্ছেদ

প্রকাশ:  ২১ জুলাই ২০১৮, ২০:২৮
ভৈরব প্রতিনিধি

কিশোরগঞ্জের ভৈরবে শহীদ আইভি রহমান পৌর স্টেডিয়ামে জায়গায় অবৈধভাবে গড়ে ওঠা উপজেলা আনসার ভিডিপির কার্যালয় উচ্ছেদ করেছে পৌর প্রশাসন।

শনিবার (২১ জুলাই) বেলা ১২ টার দিকে ভৈরব পৌর মেয়র এডভোকেট ফখরুল আলম আক্কাছ এর নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

এ অভিযানে শহীদ আইভি রহমান পৌর স্টেডিয়ামে জায়গায় উপজেলা আনসার ভিডিপি কাযার্লয় অবৈধভাবে গড়ে ওঠা কার্যালয় উচ্ছেদ করা হয়েছে। এছাড়াও স্টেডিয়ামে পূর্ব পাশের জায়গায় অবৈধভাবে প্রফেসার মুজিবুর রহমানের দোকানঘর উচ্ছেদ করা হয়েছে। পৌর মেয়র এডভোকেট ফখরুল আলম আক্কাছ জানান, দীর্ঘদিন ধরে পৌর স্টেডিয়ামে জায়গা দখল করে উপজেলা আনসার ভিডিপি কাযার্লয়ে স্থাপন করে কার্যক্রম চালাচ্ছেন। বার বার নোটিশ দেওয়া শর্তেও তারা তাদের কাযার্লয় সরিয়ে নেয়নি। তাই আজ এ উচ্ছেদ অভিযান পরিচালিত হয়। এছাড়াও তিনি আরো জানান স্টেডিয়ামে পূর্ব পাশে অবৈধভাবে গড়ে ওঠা ১টি দোকান উচ্ছেদ করা হয়েছে।

প্রফেসার মুজিবুর রহমানের ভাইয়ের ছেলে মোস্তাসির বিল্লাহ জানান, আমরা আমাদের জায়গাতেই দোকানঘর বানিয়েছি । পৌর মেয়র তার ক্ষমতার বলে আজ আমাদের দোকান উচ্ছেদ করেছে । আমার দোকানের পাশে অবৈধভাবে দখল করে রেখেছে তাদের তো উচ্ছেদ করা হয় না ।

উপজেলা আনসার ভিডিপি ভারপ্রাপ্ত কর্মকর্তা জিপা সুলতানা জানান, পৌরসভা কর্তৃপক্ষ আমাদের নিকট নোটিশ পাঠিয়েছিল । আমরা উর্ধ্বতন কর্মকর্তাকে অবগত করেছি কিন্তু তারা কিছু উদ্যোগ নেয়নি । আজ সকালে পৌর মেয়রে নেতৃত্বে আজ উচ্ছেদ করেছে ।এখন আমাদের অফিসের কার্যক্রম বন্ধ রয়েছে ।

ভৈরব-কিশোরগঞ্জ,আনসার ভিডিপি,উচ্ছেদ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close