• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

হাতীবান্ধায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ

প্রকাশ:  ২১ জুলাই ২০১৮, ১০:২৯
লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে রবিউল ইসলাম (৪০) নামে এক মাদক ব্যবসায়ী আহত হয়েছেন। এ ঘটনায় রফিকুল ইসলাম (২৮) নামে এক পুলিশ সদস্য আহত হন।

আহত মাদক ব্যবসায়ী বর্তমানে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। আহত পুলিশ সদস্য রফিকুলকে প্রাথমিক চিকিৎসা শেষে বাসায় পাঠিয়ে দেন চিকিৎসকরা।

শুক্রবার (২০ জুলাই) মধ্য রাতে উপজেলার সিংগীমারী এলাকায় এ ঘটনাটি ঘটে। এ সময় রবিউল ইসলামের কাছ থেকে ২৫ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ।

আহত মাদক ব্যবসায়ী রবিউল ইসলাম বগুড়া জেলার সদর উপজেলার ধাওয়া ফিকশন সোনার পাড়া গ্রামের মোস্তফার পুত্র।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শুক্রবার মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সিংগীমারী এলাকায় পুলিশ অভিযান চালিয়ে ২৫ কেজি গাঁজাসহ রবিউল ইসলামকে আটক করে।

পরে তারই সুত্র ধরে ওই এলাকায় অবস্থানরত কয়েকজন মাদক ব্যবসায়ীদের ধরতে রবিউলকে সাথে নিয়ে পুলিশ অভিযান চালায়। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশের উপর গুলি ছুড়ে। অবস্থার বেগতিক দেথে পুলিশও পাল্টা গুলি ছুড়ে। এ সময় দুই পায়ে গুলি লেগে রবিউল আহত হয় এবং বাকি মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।

তিনি আরো জানান, আহত রবিউল উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। এছাড়া তার বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এদিকে আহত পুলিশ সদস্য রফিকুলকে প্রাথমিক চিকিৎসা শেষে বাসায় পাঠানো হয়েছে।

/পি.এস

লালমনিরহাট,বন্দুকযুদ্ধে,মাদক ব্যবসায়ী,গুলিবিদ্ধ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close