• সোমবার, ২৩ জুলাই ২০১৮, ৮ শ্রাবণ ১৪২৫
  • ||

মাদারীপুর দুই মাদক ব্যবসায়ী আটক

প্রকাশ:  ১২ জুলাই ২০১৮, ১৪:০৯
মাদারীপুর প্রতিনিধি
প্রিন্ট

মাদারীপুর র‌্যাব ৮ বুধবার (১১ জুলাই) রাতে দুই জেলায় পৃথক অভিযান চালিয়ে নগদ টাকা ও মাদকসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আটককৃত একজন বরিশাল জেলার মুলাদি থানার বাল্লাতলি গ্রামের দেলোয়ার হাওলাদারের ছেলে মিন্টু হাওলাদার এবং অন্যজন শরিয়তপুর জেলার নড়িয়া থানার শালদহ গ্রামের আব্দুল কাজীর ছেলে রনি কাজী।

উভয় কাছ থেকে মাদক বিক্রির টাকা ও মাদক উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (১২ জুলাই) দুপুরে প্রেস বিক্ষপ্তির মাধ্যমে সাংবাদিকদের জানানো হয়।

র‌্যাব-৮ জানায়, মাদারীপুর জেলা ও শরীয়তপুর জেলায় গোপন সংবাদের ভিত্তিতে পৃথকভাবে অভিযান চালিয়ে ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃতদের একজন মাদারীপুর জেলার কালকিনি থানাধীন ডিক্রিরচর গ্রামের হামিদখার বাজারে গোবিন্দ মন্ডলের এর ফার্নিচারের দোকানের সামনে পাঁকা রাস্তার উপর মিন্টু হাওলাদার (৪১) মাদক বিক্রি করছিল এসময় তার কাছ থেকে ৩৯পিচ ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রির নগদ ২৯হাজার ২শত ৪০ (২৯,২৪০/=) টাকা এবং ইয়াবা বিক্রির কাজে ব্যবহৃত ১টি মোবাইল ২টি সীমকার্ড উদ্ধার করা হয়।

অপর দিকে আর একটি অভিযানে শরীয়তপুর জেলার নড়িয়া থানাধীন শালদহ গ্রামের আব্দুল আজিজ এর মুদির দোকানের সামনে পাকা রাস্তার উপর হতে রনি কাজী (২৩) একজনকে ২১পিচ ইয়াবা ট্যাবলেট, ইয়াবা বিক্রির কাজে ব্যবহৃত ১টি মোবাইল এবং ২টি সিমকার্ডসহ আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে আলাদা আলাদা থানায় মাদক আইনে র‌্যাব বাদী হয়ে মামলা করেছে।

/পি.এস

মাদারীপুর,মাদক ব্যবসায়ী